শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
Uncategorized

টিজারে প্রশংসিত তিন্নির ‘শত শত রাত’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

গত ১৬ এপ্রিল অভিনন্দন এবং ওয়াই বিটস ইউটিউব চ্যানেলে একইসঙ্গে প্রকাশ পায় এই প্রজন্মের সম্ভাবনাময়ী সঙ্গীতশিল্পী কানিজ খাদিজা তিন্নির নতুন একক মৌলিক গান ‘শত শত রাত’ গানটির টিজার। গানটির টিজার প্রকাশের পর থেকেই তিন্নি’র পর্দা উপস্থিতি, গায়কী’র জন্য বেশ প্রশংসিত হচ্ছেন। সবাই গানটির সম্পূর্ণ প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। গানটি লিখেছেন ও সুর করেছেন অভি মঈনুদ্দীন। সঙ্গীত পরিচালনা করেছেন ইউসুফ আহমেদ খান এবং সঙ্গীতায়োজন করেছে সাউ-হ্যাকার।

গানটির টিজার প্রকাশ এবং গানটি প্রসঙ্গে তিন্নি বলেন,‘ শত শত রাত আমার অনেক অনেক প্রিয় একটি গান। সত্যি বলতে কী এই গানটির সৃষ্টিই হতোনা যদি না আমার আব্বু অভি ভাইকে গানটির জন্য না বলতেন। একদিন গল্পে গল্পেই এই গানটি হয়ে যায়। সেটা গত বছর অক্টোবরের কথা। পরবর্তীতে গানটির জন্য ভয়েজ দেয়া এবং মিউজিক ভিডিওর কাজ শেষ হলো গেলো ২৫ মার্চ। কিছুদিন আগেই গানটির টিজার প্রকাশ পেলো। টিজার প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। গানটির কথা ও সুরের প্রশংসা করছেন সবাই। আবার কেউ কেউ পর্দায় আমার উপস্থিতিরও প্রশংসা করছেন। সবমিলিয়ে আসলে আমি নিজেও ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছি কবে গানটি প্রকাশ পাবে। আমার বিশ্বাস গানটি সব ধরনের শ্রোতা দর্শকের ভালোলাগবে।’

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন অভি মঈনুদ্দীন। এতে মডেল হিসেবে আছেন আসিফ খান রাজ। জানা যায় গেলো ৮/৯ এপ্রিল গানটি প্রকাশ হবার কথা ছিলো। কিন্তু করোনা বেড়ে যাবার কারণে গানটির প্রকাশের পরিকল্পনা পিছিয়ে দেয়া হয়। ঈদের পর করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে গানটি প্রকাশ পাবে ‘অভিনন্দন’ ও ‘ওয়াই বিটস’ ইউটিউব চ্যানেলে। এদিকে করোনায় তিন্নিরও বেশ কয়েকটি স্টেজ শো বাতিল হয়েছে। সাংবাদিক ইমরুল নূর বলেন, তিন্নিকে খুউব সুন্দর লাগছে ভিডিওটিতে। মনে হয় যেন আমি সূচিত্রা সেনকে দেখছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ