নির্মিত হলো নতুন গান “মুক্তি দিলাম পাখি তোরে” গানটি বিট জোন উপস্থাপনা, গানটি পরিচালনা করেছে শফিকুল ইসলাম নাট্য। গানটির গীতিকার – কাজী রাসেল ও সুর করেছে সামরান মিলন এবং কন্ঠ শিল্পী – পুরন মিলন। গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছে সাহস রিজ, নওশিন মেঘলা ও জনি। ঢাকার বাহিরে সুন্দর লোকেশনে শ্রীনগর আরমান রির্সোট এবং দোহার পদ্মা নদীর চরে গানটির শুটিং করা হয়েছে। ১১ তারিখ রবিবার সন্ধা ৭ টায় বিট জোন ইউটিউব চ্যানেল রিলিস দেওয়া হবে গানটি। মিউজিক ভিডিও গানের গল্পে দেখা যাবে, একটি মেয়ে গ্রামের একটি সহজ সরল ছেলেকে ফুসলিয়ে-ফাসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে অত পর ছেলেটিকে ছেড়ে গিয়ে অন্য ছেদের সাথে সম্পর্কে লিপ্ত হয়। মেয়েটির এই ব্যবহার দেখে ছেলেটি মনের দুঃখে তার পোষা পাখিটারে মুক্ত করে দেয়।

মডেল অভিনেতা সাহস রিজ বলেন, ” এর আগে ও আমি অনেক গুলো মিউজিক ভিডিওতে কাজ করেছি। “মুক্তি দিলাম পাখি তোরে” এই গানে নতুন ভাবে নাট্য ভাই আমাকে তার নতুন মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ দিয়েছে এবং কাজটি করে আমার বেশ ভালো লাগছে।

মেঘলা বলেন, ” আমি এই মিউজিক ভিডিও তে কাজ করে বেশ মজা পাইছি। আমার সাথে সাহস রিজ ভাইয়া এক সঙ্গে মিউজিক ভিডিও তে অভিনয় করেছে। এবং আশা করি সবার কাছে মিউজিক ভিডিওটি বেশ ভালো লাগবে।”

Previous articleনাসির উদ্দিন মাসুদ পরিচালিত ‘ব্লাক-মেইল’
Next articleঅনেকটাই সুস্থ নায়িকা কবরী

Leave a Reply