শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

মিয়া ভাইয়ের মৃত্যুর গুজব, বেঁচে আছেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক গত (২১ মার্চ) আইসিইউতে রয়েছেন। এরই মধ্যে আজ (৭ এপ্রিল) সন্ধ্যায় হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।ভিত্তিহীন এমন খবরে ক্ষুব্ধ হয়েছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

সিঙ্গাপুরে থেকে সংসদ সদস্য ফারুকের স্ত্রী ফারহানা মুঠোফোনে বলেন, একটা মানুষকে সুস্থ করার জন্য সবাই লড়াই করছে। এ সময় তাকে নিয়ে মৃত্যুর গুজব, আমরা সত্যি অবাক হয়েছি।মানুষের মৃত্যু নিয়ে রসিকতা ঠিক নয়৷ আল্লাহর রহমতে আপনাদের মিয়াভাই এখনো বেঁচে আছেন এবং ভালো আছেন। সবাই তার জন্য মন খুুুলে দোয়া করবেন।

নায়ক ফারুক গত ২১ মার্চ থেকে আইসিইউতে রয়েছেন৷ কোনো সাড়া দেননি। তবে গত ৭ এপ্রিল তার পুত্র রওশন হোসেন পাঠান শরৎ জানান, ডাক্তারদের ডাকে সাড়া দিয়েছেন তার বাবা। চিকিৎসকরা আশাবাদী হয়ে উঠেছেন এই তারকার সুস্থতার ব্যাপারে। ফারুকের শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। বর্তমানে তিনি হাসপাতালে আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। চিকিৎসকের বরাত দিয়ে ফারুক স্ত্রী আরও শিগগিরই তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।

আকবর হোসেন পাঠান ফারুক ১৮ আগস্ট ১৯৪৮ সালে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’ ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়া ভাই’-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। লাঠিয়াল চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এবং ২০১৬ সালে আজীবন সম্মাননা অর্জন করেন। এছাড়া তরুণ বয়স থেকেই তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন এবং ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ