শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Uncategorized

সজল – তিশা চমক দেখালেন টিজারে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

অভিনেতা আবদুন নূর সজলের নতুন সিনেমা ‘ব্যাচ ২০০৩’। সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। আর এই টিজারটিকে ঘিরে আলোচনা চলছে । ২৮ সেকেন্ড দৈর্ঘ্যের এই টিজারে দেখা গেছে আকাশে পূর্ণ চাঁদ। কিছু মেঘ এসে চাঁদকে ঢেকে দিচ্ছে। উন্মুখ হয়ে তার দিকে তাকিয়ে আছেন সজল। আরেকটি দৃশ্যে দেখা যায় অভিনেত্রী তাসনুভা তিশাকে। সজল তাকে বলেন, ‘ভালোবাসতাম তোকে।’ আরেকটি দৃশ্যে রক্তাক্ত তিশাকে দেখা যায়। যা দেখে আর্তনাদে ফেটে পড়েন সজল। সিনেমায় সজলের এমন উপস্থিতিতে অবাক তার ভক্ত-শুভাকাঙক্ষীরা। পুরো সিনেমাটির অপেক্ষায় আছেন সবাই। অনেকেই টিজারটির প্রশংসা করে সামাজিক মাধ্যমে এটি শেয়ার করছেন। সবার পোস্টেই সিনেমাটি নিয়ে প্রশংসার সুর।

এ প্রসঙ্গে সজল বলেন, ‘লম্বা প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে আমরা সিনেমাটির শুটিং শুরু করি। দর্শক আমাকে এখানে একদমই নতুনভাবে দেখতে পাবেন। এ ধরনের চরিত্র এর আগে করিনি। চরিত্রটি ধারণ করতে শুটিং এর আগে আমি দীর্ঘদিন অন্য কোনো নাটক বা সিনেমার কাজ কর নি। সব‌ মিলিয়ে বেশ ভালো একটা কাজ হয়েছি। এই সিনেমায় আমার চরিত্রের নাম সুমন। যে সহজ সরল একটা ছেলে, যে ভূত প্রেতে একদম বিশ্বাস করে না।’ এই সিনেমার মধ্য দিয়ে নায়কের পাশাপাশি গায়ক হিসেবেও অভিষেক ঘটতে যাচ্ছে সজলের। ‘ধ্বংস আগুন’ শিরোনামে সিনেমাটির একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। রাফায়েল আহসানের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন পরিচালক পার্থ সরকার। এটি তার প্রথম সিনেমা।

সাইকোলজিকাল থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী নওশবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ। ৮ এপ্রিল দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ