বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
Uncategorized

চলচ্চিত্র পরিচালকদের সভাপতি সোহান, মহাসচিব শাহীন সুমন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান (১২৯ ভোট) এবং মহাসচিব হয়েছেন শাহিন সুমন (১৬৫ ভোট)। নব-নির্বাচিত সভাপতি এবং মহাসচিব দুজনই একই প্যানেলে ছিলেন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ছটকু আহমেদ ।

এছাড়া যুগ্ম-মহাসচিব নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা কবিরুল ইসলাম রানা, সাংগঠানিক সচিব রাকিবুল আলম রাকিব, সাংস্কৃতিক ও ক্রিয়া সচিব শাহীন কবির টুটুল, অর্থসচিব মোহাম্মদ সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব নোমান রবিন, প্রচার-প্রকাশনা ও দফতর সচিব মো. আনোয়ার সিরাজী। পরিচালক সমিতির ২০২১-২২ সালের দ্বি-বার্ষিক এ নির্বাচনে মোট ৩টি প্যানেল থেকে ৪৪ জন প্রার্থী অংশ নেয়।

মোট ভোটার সংখ্যা ছিল ৩৬১ জন। এরমধ্যে ভোট প্রদান করেন ২৮২ নির্মাতা। নির্বাহী সদস্য পদে পল্লী মালেক ১৮৫ ভোট, জাকির হোসেন রাজু (১৭৪), আব্দুর রহিম বাবু (১৬৬), নুর মোহাম্মদ মনি (১৬৫), মাসুমা তানি (১৬৩), মোস্তাফিজুর রহমান বাবু (১৫৪), সেলিম আজম (১৪৭), হাবিবুল ইসলাম হাবিব (১৪০), সাইদুর রহমান সাইদ (১৩৭), শাহাদত হোসেন লিটন ১২৯ ভোট পেয়ে তিন প্যানেল থেকে মোট ১০ জন জয় লাভ করেছেন।

গত ২ এপ্রিল শুক্রবার সকাল ৯টা থেকে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টায় ভোট গ্রহণ শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ