বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
Uncategorized

করোনা আক্রান্তে হাসাপাতালে দোয়া চেয়েছেন : আফসানা মিমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

আজ ১ এপ্রিল দেশের দর্শক জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক আফসানা করোনায় আক্রান্ত। এই অভিনেত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ অভিনেত্রীর পারিবারিক ঘনিষ্টজন সাংবাদিক নজরুল সৈয়দ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আফসানা মিমির শরীর সম্প্রতি খারাপ হওয়ায় তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্টে ‘কোভিড-১৯’ পজিটিভ আসে। এটি গেল সপ্তাহের খবর। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর আফসানা মিমি নিজ বাসাতেই আইসোলেটেড ছিলেন।

আজ হাসপাতালে ভর্তি হওয়া প্রসঙ্গে নজরুল সৈয়দ বলেন, ‘তিনি আল্লাহর রহমতে ভালোই আছেন। কাশিটা একটু সমস্যা করছে। এছাড়া খারাপ কিছু নয়। অনেকদিন ধরেই করোনায় আক্রান্ত। উন্নতি হচ্ছে না বলেই আজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাছাড়া হাসপাতালে সিট পাওয়াও তো এখন মুশকিল। করোনার সংক্রমণ বেড়েছে। আজ হাসপাতালে খোঁজ নিয়ে একটি সিট খালি আছে খবর পেয়ে তাকে ভর্তি করা হয়েছে। আশা করছি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন তিনি।’

সবার কাছে দোয়া চেয়েছেন আফসানা মিমি।

প্রসঙ্গত, অভিনয় ও পরিচালনার পাশাপাশি বর্তমানে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে দায়িত্ব পালন করছেন আফসানা মিমি। তিন বছর মেয়াদে তাকে এই পদের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ