বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
Uncategorized

আবারও সেরা অভিনেত্রী জয়া আহসান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

আবারও কলকাতার ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’- এর সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

বুধবার রাতে জমকালো আয়োজনে তার হাতে তুলে দেওয়া হয় তারকাদের কাঙ্ক্ষিত ব্ল্যাক লেডির মূর্তি। ‘রবিবার’ ও ‘বিজয়া’ ছবিতে অন্যতম অভিনয়ের জন্য সমালোচকদের বিচারে এই পুরস্কার পান জয়া। ফিল্মফেয়ারের ফেসবুক পেজে এ ঘোষণা আসে। আর ‘গুমনামি’ সিনেমা দিয়ে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

প্রসঙ্গত, ‘রবিবার’ সিনেমাটিতে জয়া অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। এই সিনেমার পরিচালক অতনু ঘোষ। ‘বিজয়া’ সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গাঙ্গুলী। এতে জয়ার বিপরীতে আছেন আবীর চ্যাটার্জি। এটি ‘বিসর্জন’ সিনেমার সিক্যুয়েল। গত বছর ‘রবিবার’ ছবির জন্য স্পেনের চলচ্চিত্র উৎসব একাধিক আসরে পুরস্কার জেতেন জয়া। এর আগে ‌‘বিসর্জন’ ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস গ্রহণ করেন জয়া। একই ছবির জন্য পান জি সিনে অ্যাওয়ার্ডসও। এবারের ‘বিজয়া’ সেই ছবির সিক্যুয়েল।

এ ছাড়া কলকাতায় অভিষেক সিনেমা ‘আবর্ত’-র জন্য নবীন অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার জয়লাভ করেন জয়া। সব মিলিয়ে তার পুরস্কার তাকে উঠল তিনটি ব্ল্যাক লেডির মূর্তি। জয়ার ঝুলিতে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশি-বিদেশি অসংখ্য স্বীকৃতি রয়েছে।

সম্প্রতি ঢাকায় মুক্তি পেয়েছে জয়ার নতুন ছবি ‘অলাতচক্র’। এ ছাড়া ঢাকা-কলকাতায় মুক্তির অপেক্ষায় আছে একাধিক ছবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ