ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুর নূর সজল। সাইকোলজিকাল থ্রিলার ঘরানার ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে ইতোমধ্যেই সোশাল মিডিয়ায়। আর এই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী সজল।

সম্প্রতি তিনি সিনেমাতেও ব্যস্ত হচ্ছেন। চিত্রনাট্য লেখার পাশাপাশি ‘ব্যাচ ২০০৩’ নামের সিনেমাটি পরিচালনা করছেন পার্থ সরকার। এটি তার নির্মিত প্রথম সিনেমা হতে যাচ্ছে।

তবে চমকপ্রদ খবর হলো, ‘ব্যাচ ২০০৩’ সিনেমায় ‘ধ্বংস পাহাড়’ শিরোনামের একটি গানে কণ্ঠও দিয়েছেন সজল। এটি তার গাওয়া প্রথম সিনেমার গান। তার গাওয়া গানে তিনিই পর্দায় ঠোঁট মেলাবেন। বিষয়টিকে বেশ আনন্দময় এবং নতুন অভিজ্ঞতা হিসেবে দেখছেন এই অভিনেতা।

সজল বলেন, লম্বা প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে আমরা সিনেমাটির শুটিং করেছি। দর্শক আমাকে এখানে একদমই নতুনভাবে দেখতে পাবেন। এ ধরনের চরিত্র এর আগে করিনি। চরিত্রটি ধারণ করতে শুটিংয়ের আগে আমি দীর্ঘদিন অন্য কোনো নাটক বা সিনেমার কাজ করিনি। সব মিলিয়ে খুব ভালো একটা কাজ হয়েছে।

ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘ব্যাচ ২০০৩’ মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে।

এদিকে সজল অভিনীত এবং নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বিন’ নামের ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে সজলের বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। এছাড়াও ‘হারজিৎ’ নামের আরেকটি সিনেমা মুক্তি অপেক্ষায় আছে তার। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এই সিনেমায় সজলের নায়িকা মাহিয়া মাহি।

Leave a Reply