শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

প্রথমবার জুটি বাঁধলেন মিলন-শিরিন শিলা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১

চেনা ছন্দের বাইরে গিয়ে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা শিরিন শিলা। সিনেমার নাম ‘নদীর জলে শাপলা ভাসে’। এতে নায়েব চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান। গ্রামীণ পটভূমি নিয়ে সিনেমার কাহিনি। একজন মাঝির চরিত্রে মিলন ও তার স্ত্রীর চরিত্রে শিরিন শিলা রয়েছেন। গত ১৩ মার্চ থেকে বগুড়ার শিবগঞ্জ থানার মহাস্থানগড়ে শুরু হয়েছে দৃশ্য ধারণ। চলবে ৩০ মার্চ পর্যন্ত। একটানা কাজ করে শেষ হবে সিনেমার কাজ।

এ প্রসঙ্গে মিলন বলেন, এবারই প্রথম মাঝির চরিত্রে অভিনয় করছি। এর আগে নৌকা চালানো জানতাম না। চরিত্রের প্রয়োজনে নৌকা চালানো শিখতে হয়েছে। দশ দিন অনুশীলন করে নৌকা চালানো শিখেছি।

শিরিন শিলা বলেন, ‘একটি হৃদয় বিদারক গল্প। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি। অনেক দিন ধরেই এ রকম একটি গল্প খুঁজতে ছিলাম। গ্রামের সহজ-সরল মাঝির বউ আমি। গতানুগতিক গল্পের বাইরে ব্যতিক্রম মৌলিক গল্পের সিনেমা এটি। বর্তমান সময়ে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় তাদের চাহিদা অনুযায়ী এটি নির্মিত হচ্ছে। আমার বিশ্বাস প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেলে গল্প ও অভিনয়ে সবার হৃদয় ছুঁয়ে যাবে। অনেকেই বলতে পারে নদীর জলে কখনো শাপলা হয় না বিলে শাপলা হয়। তবে তাদের উত্তর জানতে হলে হলে গিয়ে সিনেমাটি দেখতে হবে।’

পরিচালক মেহেদী হাসান বলেন, ‘নদীকেন্দ্রিক মাঝির গল্প নিয়ে সিনেমাটি। দর্শকদের জন্য বার্তা আছে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি মুক্তি পাবে।’ এতে আরো অভিনয় করছেন বড়দা মিঠু, রেবেকা রউফ, সুব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে শিলা অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ