শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
Uncategorized

রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় সদস্যপদ স্থগিত !

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

ফিল্ম ক্লাবে একটি রুম রয়েছে-যে রুমে লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। অথচ তাদের অধিকাংশ ফিল্ম ক্লাবের সদস্য নয়। নাস্তা ৯টায় বন্ধ করে দেওয়া হয়। অন্যদিকে ফিল্ম ক্লাবের সদস্য না তাদেরকে ভিআইপিভাবে নাস্তা দেওয়া হয় ক্লাবের খরচে। রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় আমার সদস্যপদ স্থগিত করেছে।’–ইকবাল এভাবেই অভিযোগের উল্টো তীর ছুড়েন ফিল্ম ক্লাবের প্রেসিন্ডেট ওমর সানির দিকে।

রোববার (২১ মার্চ) রাত ১০টায় ফিল্ম ক্লাবে নাস্তা নিয়ে ওমর সানি-ইকবালের মাঝে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ সময় ক্লাব প্রেসিডেন্ট ওমর সানিকে জঘন্য ভাষায় গালাগাল, প্রাণনাশের হুমকি দেন ইকবাল। ক্লাবের নিয়ম অনুযায়ী ৬ মাসের জন্য ইকবালের সদস্য পদ স্থগিত ও ফিল্ম ক্লাবে তার প্রবেশ স্থগিত করে সংগঠনটি। পাশাপাশি ইকবালের নামে থানায় সাধারণ ডায়েরিও করেন ওমর সানি।

তবে ইকবালের দাবি, তিনি কাউকে হুমকি দেননি। বিষয়টি উল্লেখ করে ইকবাল বলেন, ‘২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এই বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি।’ আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দিইনি।’ গুলশান থানায় সাধারণ ডায়েরি করেছেন ওমর সানি, যার নম্বর ১৪০৬। এতে উল্লেখ্য করেছেন গালমন্দ ও জীবন নাশের হুমকি দিয়েছেন ইকবাল। জীবনের নিরাপত্তা চেয়ে এই জিডি করেন ওমর সানি।

এদিকে ইকবাল তার ফেসবুকে এক ভিডিও বার্তায় জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ওমর সানি তার জিডিতে যা উল্লেখ করেছেন তা মিথ্যা ভিত্তিহীন। চলচ্চিত্র প্রযোজক ইকবার বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন। ‘শুটার’, ‘পাসওয়ার্ড’, ‘বীর’সহ বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন তিনি। ফিল্ম ক্লাবের আজীবন সদস্য ইকবাল। এছাড়া এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ