বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
Uncategorized

প্রচার হবে শাওন – নাদিয়ার ‘গোঁফ রতন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

১৯ মার্চ (শুক্রবার) রাত ৮ টায় প্রচার হবে আর টিভিতে একক নাটক ‘গোঁফ রতন’ নাটকটি রচনা করেছেন সেলজুক তারিকী ও পরিচালনা করেছেন মৃত্যুঞ্জয় সরদার উচ্ছ্বাস। অভিনয় করেছেন শায়েদ জামান শাওন,নাদিয়া নদী,শেলী আহসান,সিয়ামনাসির, সেলজুক, রতন সাহা,অনিক,হিরা, রাজিব, রুবেল,জীবন,অভি,লিটন, সঞ্জয় প্রমুখ।

গল্পে দেখা যাবে, এক সময় মেয়েরা যাদের মুখে গোঁফ দেখতো, তাদের দেখে কিছু টা নাক সিটকাতো। কিন্তু এখন মেয়েরা গোঁফ দাঁড়িতে ভরা ছেলেটিকে র্স্মাট মনে করে। তেমনি গোঁফকে কেন্দ্র করে গড়ে উঠেছে ‘‘গোঁফ রতন’’ নাটকের কাহিনী। পুরাণ ঢাকার বাসমতির হাউস হইছে তার বয় ফ্রেন্ড রতনের মুখে ইহা বড় গোঁফ থাকবে। তা না হলে সে কোন দিনই রতনকে বিয়ে করবেনা। প্রেমিকার মান রাখতে যেয়ে রতন মুখের মাঝে ইহা বড় গোঁফ রেখে ঘুরে বেড়ায়। এই গোঁফকে কেন্দ্র করে ঘটে যায় মজার মজার ঘটনা। ছেলের মুখে ইহা বড় গোঁফ দেখে মা ভয়ে অজ্ঞান হয়ে যায়,সদর ঘাটের লোকজন তাকে ডাকাত ভেবে তাড়া করে,
এলাকার মানুষ মনে করে সে বিশাল বড় নেতা..ওই অঞ্চলের কমিশনার তাকে ডেকে পাঠায়.
বাসমতি এই গোঁফ নিয়ে মজার মজার টিকটক বানায়..আরো অনেক কাহিনী আপনারা টিভির পর্দায় অনুভব করবেন।

এ প্রসঙ্গে মৃত্যুঞ্জয় সরদার উচ্ছ্বাস বলেন,’গোঁফ রতন’ নাটকটি নির্মান করেছি শুধু মাত্র বিনোদনের জন্য। তবে দর্শককে এটা নিশ্চিত করতে পারি। এখানে মানুষ হাসানোর নামে কোন ভাড়ামি নেই।আর ভাড়ামি নাটক কখনও নির্মান ও করবোনা। সম্প্রতি চলতি বছরের ৫ই ফ্রেব্রয়ারী চ্যানেল আইয়ে সম্রচার হয়েছে আমার রচনা ও পরিচালনায় নাটক ‘জুতা চরণ বাবু’। দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে।সবাই আমার জন্য আর্শিবাদ করবেন । আমি যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ