মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
Uncategorized

ফের সমালোচনার মুখে দীঘি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১

আগামী ১২ মার্চ নায়িকা হিসেবে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছেন শিশুশিল্পী হিসেবে দর্শকপ্রিয়তা পাওয়া প্রার্থনা ফারদিন দীঘি। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে দীঘির বিপরীতে আছেন চিত্রনায়ক আসিফ ইমরোজ। ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়েছে। দর্শকরা মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগ তুলেছেন ট্রেলারটি। দুই মিনিট ৩২ সেকেন্ডের এই ঝলক জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিও হয়েছেন সমালোচিত।

তবে গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ছবিটি মুক্তি দিতে অনীহা প্রকাশ করেছেন। তার ভাষায়, আমি চাই সিনেমাটি না চলুক, এটা ফ্লপ হোক। আর কোনো কথা বলতে চাই না। কেন নিজের নির্মিত সিনেমা সম্পর্কে এমন নেতিবাচক মন্তব্য করলেন ঝন্টু? যদিও এর সঠিক উত্তর মিলেনি। ট্রেলারের একটি গানের দৃশ্যে দীঘিকে দেখা গেছে শাড়ি পরে মাইক্রোফোন হাতে গান গাইছেন। তবে দীঘির হাতে আদতে কোনো মাইক্রোফোনই নেই, সেটি মূলত একটি প্লাস্টিকের বোতলের ওপর কালো স্কচটেপ মেরে তৈরি করা। যার স্ক্রিনশট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নেটিজেনদের অভিযোগ, যে গানটিতে দীঘি অভিনয় করেছেন সেটিও নকল।

মুক্তি উপলক্ষে প্রকাশ করা হয়েছিল সিনেমার ট্রেলার। প্রায় আড়াই মিনিটের ট্রেলার প্রকাশের ব্যাপক সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি। নেট দুনিয়ার অনেকেই পরিচালক ঝন্টু এবং দীঘির সমালোচনা করেছেন। সেসব সমালোচনা দূরে সরিয়ে এবার দীঘিকে নিয়ে অভিনব প্রচারে নেমেছে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় প্রযোজক সিমি ইসলাম কলি। নিজের ফেসবুকে দীঘির নিয়ে একটি পোস্টার শেয়ার করেছেন।

যাতে এক পাশে দীঘির ছবি এবং অন্যপাশে লেখা, ইউর এটেনশন প্লিজ। আমি আপনাদের সেই ছোট্ট দীঘি। কী? মনে পড়েছে? নো প্রবলেম মনে করিয়ে দিচ্ছি। ময়না পাখির ডাক-চাচ্চু-দাদীমা-এক টাকার বউ-৫ টাকার প্রেম। জী হ্যাঁ। আমি সেই ছোট্ট দীঘি এখন নায়িকা হয়ে সিনেমার পর্দায় আসছি। পোস্টের ক্যাপশনে সিমি লিখেছেন, খারাপ মন্তব্য করার আগে ভালোটা দেখুন। অন্তত একবার চিন্তা করবেন আমরা বাঙালি আমরা বাংলাদেশের মানুষ। আশা করি ছবিটি সবাই হলে গিয়ে উপভোগ করবেন। সিমির এ পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনদের অনেকে। এক সময় বাংলা সিনেমার এমন প্রচার প্রায় চোখে পড়ত। যুগের পরিবর্তনের সঙ্গে এখন তা বিলীন। বর্তমান সময়ে এমন সেকেলে প্রচারেও বিরক্ত প্রকাশ করেছেন অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ