শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
Uncategorized

১০০ পর্বে ‘ভ্যাজাইল্লা গ্রাম’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

একুশে টেলিভিশনের প্রচার চলতি তারকাবহুল ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮.৩০ মিনিটে একুশে টেলিভিশনে এটি প্রচারিত হচ্ছে। এন ডি আকাশের রচনায় ধারাবাহিকটি পরিচালনা করছেন সোহেল তালুকদার। আজ এই ধারাবাহিকের ১০০ তম পর্ব প্রচার হবে। গত বছরের ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে শুরু হয়েছে মেগা ধারাবাহিক নাটকটি।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান,  হোমায়রা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, মুনিরা মিঠু, নাজিরা মৌ, সামিনা বাশার, অবিদ রেহান, রাশেদ মামুন অপু, জামিল হোসেন, তারিক স্বপন, নূর এ আলম নয়ন, শফিক খান দিলু, শেলী আহসান, বিনয় ভদ্র, ফারজানা রিক্তা, মাসুদ রানা মিঠু, হেদায়েত নান্নু, সোহান খান, মেঘা শ্রতি, হান্নান শেলী, শামীম আহমেদ, সুবর্ণা মজুমদার, সুজাত শিমুল, তানিন শোভা, সুবর্ণা কবির, নীলা ইসলাম, আল সামাদ রুবেল, নয়ন চৌধুরী, সিরাজুল ইসলাম, রেজাউল রাজু, আকলিমা লিজা, কেয়া চক্রবর্তী, রাজা হাসান, টুটুল কবীর এবং দুই শিশুশিল্পী পুসল আহমেদ নব্য ও উসরিকা সিজদাহ্ সকাল সহ আরো অনেক অভিনয় শিল্পী। নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

এ প্রসঙ্গে নির্মাতা সোহেল তালুকদার বলেন, অসংখ্য ধন্যবাদ একুশে টেলিভিশন ও এ ধারাবাহিকের সকল শিল্পী ও কলাকুশলীদের তাদের সহযোগিতায় আজ ১০০ পর্ব প্রচার হতে যাচ্ছে। তাদের সহযোগিতা না পেলে এটি সম্ভব হতো না। সবাই কাজটি ভালো করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। এতো অল্প সময় ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার কৃতিত্ব পুরো টিমের।

টেলিভিশনে প্রচারের পরেই পর্বগুলো চুক্তি অনুযায়ী আপলোড করছে ইউটিউব চ্যানেল সাউন্ডটেক। সেখানে সকল ধারাবাহিক নাটকের অতীত ইতিহাস ভেঙ্গে জনপ্রিয়তার দিক দিয়ে নতুন রেকর্ড গড়েছে এই ধারাবাহিক। ‘ভ্যাজাইল্লা গ্রাম’ মূলত বিভিন্ন সময়ে বিভিন্ন অঞ্চল থেকে এসে স্থায়ীভাবে বসবাসরত একটি গ্রামের মানুষদের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার প্রতিচ্ছবি। মানুষের বিচিত্র জীবন দর্শন, পারস্পরিক দ্বন্দ, ঘাত-প্রতিঘাত, প্রেম ভালোবাসা এবং জীবন বোধের সুক্ষাতি-সুক্ষ আবেগ অনুভূতিকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ধারাবাহিক নাটকের কাহিনী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ