শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Uncategorized

ইনস্টাগ্রামে বুদ্ধির পরিচয় দিলেন ইলেয়ানা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১

শেষ ছবি করেছেন ২০১৯-এ। এর পর আর পর্দায় দেখা যায়নি ইলেয়ানা ডি’ক্রুজকে। তবে অনুরাগীদের সঙ্গে যোগসূত্র ছিন্ন হতে দেননি অভিনেত্রী। নেটমাধ্যমকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছিলেন তাদের কাছাকাছি। ইনস্টাগ্রামে ‘কিউ এন্ড এ সেশন’-এর মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ইলিয়ানা। একজন ইলেয়ানাকে প্রশ্ন করেন, ‘আপনার প্রেমিকের নাম কী?’এই প্রশ্ন কিন্তু এড়িয়ে যাননি অভিনেত্রী। নাম তো বলেইছেন, তার সঙ্গে ছবিও দেখিয়ে দিয়েছেন তিনি। আজ্ঞে হ্যাঁ। এমনটাই করেছেন, অক্ষয় কুমার, বরুণ ধবনদের সহ-অভিনেত্রী। ইলেয়ানার প্রেমিকের নাম চার্লি।

কিন্তু এই চার্লি হল ইলেয়ানার পোষ্য। তার সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘ওর নাম চার্লি’। লেখার সঙ্গে জুড়ে দিলেন তিনটি ভালবাসার ইমোজি। এ ভাবেই হালকা চালে এই প্রশ্ন এড়িয়ে গেলেন ইলেয়ানা। অস্ট্রেলিয় চিত্রগ্রাহক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শোনা গিয়েছিল, বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সকলকে চমকে দিয়ে ২০১৯ সাল সম্পর্ক ভাঙেন ইলেয়ানা-অ্যান্ড্রিউ। কিন্তু এই বিচ্ছেদের কারণ এখনও আড়ালেই।

এই ভার্চুয়াল প্রশ্নোত্তর পর্বে আরও অনেক অজানা কথা ফাঁস করেছেন অভিনেত্রী। যেমন অভিনেত্রীর প্রিয় অভিনেতা বরুণ ধবন। তার সঙ্গে ২০১৩ সালে ‘ম্যায় তেরা হিরো’ ছবিতে কাজ করেছিলেন ইলেয়ানা। এ ছাড়াও ইলিয়ানা যে একজন অভিনেত্রী হওয়ার সঙ্গে দক্ষ রাঁধুনিও, সে কথাও জানা যায় এই প্রশ্নোত্তর পর্বের সুবাদেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ