বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
Uncategorized

‘শাকিব খান এখনও নাবালক থেকে সাবালক হতে পারেননি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

চলচ্চিত্রের সংকট কাটাতে গত মাসের ১৬ তারিখ বিএফডিসিতে অনুষ্ঠিত হয় শাপলা মিডিয়ার ১০০ ছবির শুভ মহরত অনুষ্ঠান। ঘোষণার পর পরই ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ১০ ছবির নির্মাণ কাজ। প্রবীণ নির্মাতারা বলছেন ঘুমিয়ে পড়া এফডিসি জাগিয়ে তুলবে এমন উদ্যোগ এবং কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেরই। তবে এমন উদ্যোগকে বকা দিলেন চিত্রনায়ক শাকিব খান। ১০০ ছবি ঘোষণার পর সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, ১০০ ছবির কোন প্রয়োজন নেই। প্রয়োজন একটি ভালো মানের সিনেমা। শাকিব খানের এই বিরূপ মন্তব্য প্রতিবাদ করেছেন কেউ কেউ। চলচ্চিত্র নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর মতে শাকিব খান সিনেমা না পাওয়ায় হিংসায় এমন কথা বলেছেন। যে এই উদ্যোগকে স্টুপিড বলবে সে আরও বড় স্টুপিড। যোগ করে গুণী এই নির্মাতা বলেন, চলচ্চিত্র ঘুমিয়ে গিয়েছিল এখন আবার সেলিম খানের জন্য জাগ্রত হয়েছে।

সোহানুর রহমান সোহান বলেন, শাপলার কারণে পরিচালক, শিল্পী ও টেকনিশিয়ান থেকে শুরু করে সবাই আবার আনন্দে ভাসছে। এ রকম কথা শাকিবের বলা উচিত হয়নি। এটি ভুল কথা ও ভুল সিদ্ধান্ত। তার মুখ থেকে এ রকম কথা আসা উচিত হয়নি। জাকির হোসেন রাজু বলেন, এ ধরনের কথা ঘরোয়া ভাবে যেসব কথা বলি সেখানকার জন্য শোভা পায় তবে এমন কথা সংবাদ সম্মেলনে বলা উচিত না।

প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, চলচ্চিত্রের এই সংকট কাটাতে এই উদ্যোগ। ইন্ডাস্ট্রি বাঁচাতে নতুন নতুন সিনেমা দরকার। হল আছে তবে সিনেমা নেই। শাকিবের বক্তব্যে প্রসঙ্গ টেনে বলেন, এই ভদ্র লোক এখনও নাবালক থেকে সাবালক হতে পারেননি।

এছাড়াও শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ‘গ্যাংস্টার’, ‘চোখ’, ‘কমান্ডো’ সহ বেশ কিছু সিনেমা। একটি দেশের চলচ্চিত্র শিল্পের পটপরিবর্তন করতে ১০০ সিনেমা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। বছরে একটি প্রতিষ্ঠান থেকে ১০০ সিনেমা নির্মাণ হলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবার জন্য সেটি আশীর্বাদস্বরূপ। ঘুমিয়ে পড়া বিএফডিসি এবার জেগে উঠবে, চলচ্চিত্রের সবার মুখে আবার হাসি ফুটবে- এমন প্রত্যাশা চলচ্চিত্র সংশ্লিষ্টদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ