শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
Uncategorized

করোনায় আক্রান্ত হলে আমি নিজেই জানাব: নুসরাত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

গুজব রটেছিল তাঁর করোনা হয়েছে। বিষয়টি জানতে পেরে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন নেটিজেনরা। কিন্তু বিষয়টি যে একেবারেই সঠিক নয়, সাফ জানিয়ে দিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। রবিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে নুসরাতের করোনা আক্রান্ত হওয়ার খবর। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, সর্বত্র ট্রেন্ডিং তা।

তবে ভারতীয় গণমাধ্যমকে নুসরাত জাহান জানান, এই খবর সঠিক নয়। গতকাল রাত থেকে ভাইরাল জ্বরে আক্রান্ত। চিকিৎসক পরীক্ষা করেছেন ইতিমধ্যেই। তবে করোনা পরীক্ষা করতে বলেননি। করোনায় আক্রান্ত হলে আমি নিজেই সকলকে জানাব। পরীক্ষা সত্ত্বেও কীভাবে সোশ্যাল মিডিয়ায় করোনা পজিটিভ বলা যেতে পারে, এ নিয়ে প্রশ্নও তোলা হয়েছে অভিনেত্রীর তরফ থেকে।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে বেশ কয়েকটি জায়গায় যাওয়ার কথা ছিল নুসরাত জাহানের। সূত্রের খবরে জানা যায়, জ্বরের কারণে তিনি নিজের সমস্ত কর্মসূচি বাতিল করেন। সাবধানতার খাতিরেই তিনি এহেন পদক্ষেপ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর। তবে বিষয়টি নিয়ে নিজের টুইটার, ফেসবুক বা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী নিজে। জানা গেছে, আপাতত বিশ্রাম নিতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ