যুগল চলচ্চিত্র নির্মাতা অপূর্ব-রানা। বেশ কয়েকটি সিনেমা নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। সম্প্রতি ‘যন্ত্রণা’ নামের নতুন একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। এরই মধ্যে এই সিনেমার একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ছবিতে নায়ক থাকছেন এ প্রজন্মের চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তবে বাপ্পীর বিপরীতে নায়িকা কে থাকছেন তা এখনও চূড়ান্ত নয়। আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে ঢাকার অদূরে মেঘনা নদীর তীরে এর দৃশ্য ধারণ শুরু করা হয় বলে জানান পরিচালক রানা।

এ প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, অনেকদিন আগেই রানা ভাইয়ের ‘যন্ত্রণা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাটির গল্প দারুণ। এর আগেও অপূর্ব-রানা ভাইদের একটি সিনেমায় কাজ করেছি। তাদের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করছি এবারের সিনেমাতেও দর্শক নতুন কিছু পাবেন।

বর্তমানে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘সিক্রেট এজেন্ট’, দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের কোভিড-১৯’, অপূর্ব-রানার ‘গিভ এন্ড টেক’ সহ বেশ কয়েকটি সিনেমা বাপ্পীর হাতে। মুক্তির অপেক্ষায় রয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’, বেলাল সানীর ‘জেঞ্জার জোন’, আশরাফ শিশিরের ৫৭০ সহ বেশ কয়েকটি ছবি। এদিকে, আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে বাপ্পী-অপু বিশ্বাস জুটির ‘প্রিয় কমলা’। ছবিটি পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়।

Previous articleসাড়া ফেলেছে প্রতীক হাসানের ‘পরকাল’
Next articleফের সভাপতি লাভলু, নতুন সম্পাদক সাগর

Leave a Reply