বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
Uncategorized

শাপলার ১০ সিনেমার নায়ক-নায়িকা যারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

চলচ্চিত্রের সংকট দূর করতে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সম্প্রতি ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। ঘোষণাই সীমাবদ্ধ না থেকে এরই মধ্যে ১০ সিনেমার নির্মাণ কাজ শুরু হয়েছে। লটারীর মাধ্যমে বাচাই করা হয় ১০ জন পরিচালক। এর আগে ১৬ ফেব্রুয়ারি বিএফডিসির জসিম ফ্লোরে আনুষ্ঠানিকভাবে ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক মোঃ সেলিম খান। ওইদিন ১০০ জন পরিচালকের নাম যাচাই-বাছাই করে লটারীর মাধ্যমে ১০ ইউনিটে শুটিংয়ের ভাগ করে দেয়া হয়। সেখান থেকে প্রথম ইউনিটের শুটিং রাজধানীর উত্তরা ও সাভার মধুমতি মডেল টাউন আজ বুধবার থেকে ছবিগুলোর দৃশ্য ধারণ শুরু হয়েছে।

১০ জন নির্মাতাদের মধ্যে রয়েছে জাফর আল মামুনের পরিচালনায় ‘এক পশলা বৃষ্টি’। এতে অভিনয় করছেন আঁচল আঁখি, কায়েস আরজু ও আসিফ নূর। আকাশ আচার্য্য’র পরিচালনায় ‘পরাণে পরাণ বাঁধি’। এতে রয়েছেন জয় চৌধুরী ও বিপাশা কবির। এমডি মোতালেব এর পরিচালনায় ‘মন যারে চায়’। এতে জুটি হয়েছেন আসিফ নূর ও আফ্রি। জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় ‘কলিজাতে দাগ লেগেছে’। এতে অভিনয় করছেন সুপ্ত ও শাকিলা পারভীন। মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় ‘মন জুড়ে তুমি’। এতে অভিনয় করছেন সাঞ্জু জন ও আইরিন সুলতানা।

রেজা হাশমতের পরিচালনায় ‘জেদী মেয়ে’। এতে অভিনয় করছেন সাইফ খান ও বিপাশা কবির। নাসির উদ্দিনের পরিচালনায় ‘বাসর ঘর’। এতে অভিনয় করবেন সাদমান সামী ও তানহা মৌমাছি। সেলিম আজমের পরিচালনায় ‘ফেসবুক’। এতে অভিনয় করবেন শিপন ও ফারিন। খন্দকার মোস্তাহিদুর লিটনের পরিচালনায় ‘দুই ঘণ্টা দশ মিনিট’। এতে অভিনয় করবেন তানভীর তনু ও প্রকৃতি। জেসমিন আক্তার নদীর পরিচালনায় নির্মিত হবে ‘চৈত্র দুপুর’। এ ছবির শিল্পী এখনও নির্বাচিত হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ