বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
Uncategorized

শেষ হলো না বুবলী রহস্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

শাকিব-বুবলীকে শেষ দেখা যায় ‘বীর’ সিনেমায়। তবে তাদের প্রথম সিনেমা ‘বসগিরি’। এছাড়াও তারা জুটি হয়ে অভিনয় করেছেন আরও বেশ কিছু সিনেমায়। এই জুটি নিয়ে নানা গুঞ্জন সিনেমা পাড়ায়। হঠাৎ করে বুবলীর উধাও হয়ে যাওয়া ঝড় তোলে গুঞ্জনে। বুবলীকে নিয়ে নানা তথ্য বেরিয়ে আসে একের পর এক। তবে সব গুঞ্জন উড়িয়ে সম্প্রতি তারা চুক্তিবদ্ধ হয়েছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন শাকিব খান। বুবলী আগে সিনেমায় অভিনয় করলেও সম্প্রতি যুক্ত হয়েছেন অন্য সিনেমায় অন্য নায়কের সাথে। পাশাপাশি শাকিব খানের সাথে ফের জুটি বেঁধে অভিনয় করবেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। সিনেমাটি নির্মাণ করবেন ছোটপর্দার নির্মাতা তপু খান।

গত বছরের ১২ ফেব্রুয়ারি ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন বুবলী। ‘ক্যাসিনো’ ছবির একটি গানের শুটিংয়ের পর আর দেখা যায়নি তাকে। অবশেষে দীর্ঘ ১১ মাস উধাও থাকার পর ১ জানুয়ারি ফিরলেন আলোচিত-সমালোচিত বুবলী। শাকিব খানের সঙ্গে তার প্রেম, বিয়ে ও কন্যা সন্তান জন্মানোর গুজব রয়েছে। তবে এর সত্যতা এখনও পাওয়া যায়নি। বুবলীও এ বিষয়ে এড়িয়ে গেছেন। বরাবরের মতো সংবাদ সম্মেলনেও আড়ালে থাকার কারণ ও নানা গুঞ্জন কৌশলে এড়িয়ে গেলেন তিনি। বুবলীর ইঙ্গিত অপু বিশ্বাসকে খুশি করতে তাকে নিয়ে গুজব ছড়ানো হয়েছে। এমন কথায় প্রশ্নবিদ্ধ করেন সাংবাদিকদের। তার আড়ালে থাকার কারণ কিংবা করোনার মহামারির সময় খোঁজ নিতে একাধিকবার বিভিন্ন গণমাধ্যম তার সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। প্রকাশ্যে এসেও গুঞ্জনের বিষয় এড়িয়ে নতুন ছবি নিয়ে কথা বলেন তিনি। বুবলী অতীত ভুলে কথা বলতে চান ভবিষ্যত নিয়ে। তাই শেষ হয়েও শেষ হলো না বুবলী রহস্য।

বুবলী বলেন, ‘আমার কাজটা আমাকেই করতে হয়। শাকিব খান বড় মাপের একজন অভিনেতা তার বিপরীতে কাজ করলে চ্যালেঞ্জ নিয়েই কাজটি করতে হয়। অতীত নিয়ে কথা না বলে ভবিষ্যত নিয়ে কথা বলি। কারো সম্পর্কে কিছু জানতে চাইলে সে যদি না বলে আপনি জানতে পারবেন না। তাই স্পর্শকাতর বিষয় নিয়ে কথা না বলে একটু অপেক্ষা করুন সময় হলে বিষয়টি স্পষ্ট হবে।’ আগামী ২০ মার্চ থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সিনেমাটি সংখ্যার দিক থেকে শাকিব-বুবলী জুটির ১১তম সিনেমা। কিন্তু জনপ্রিয়তায় কত তম হবে তা সময়ই বলে দিবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ