শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
Uncategorized

ফেইসবুক আইডি হ্যাক করে টাকা দাবি, সাবধান হতে বললেন প্রযোজক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি হ্যাক করে টাকা দাবি আদায়ের হুমকি দেওয়ার অভিযোগ করেছেন প্রযোজক-অভিনয়শিল্পী রাশেদ খান। সোমবার সন্ধ্যায় তার ব্যবহৃত ফেইসবুক আইডি হ্যাক হয়েছে। আইডি হ্যাক করেই মেসেঞ্জারে কল দিয়ে টকা দাবি করেন হ্যাকার। এবং মিডিয়া থেকে বিতারিত করার হুমকি দেন।

এ প্রসঙ্গে রাশেদ খান বলেন, হঠাৎ মেসেঞ্জারে একটি কল আসে। রিসিভ করতেই বলে আপনার আইডি হ্যাক করেছি। আইডি ফেরত পেতে হলে সমাধানে আসেন। তখন বুঝতে পারি তারা টাকার ইঙ্গিত দিচ্ছে। মিডিয়ায় থাকতে দিবে না এমনও হুমকি দিয়েছে। সমাধানে না আসলে ছবি এডিট করে ফেইসবুকে ছেড়ে দেব। তার কিছু সময় পরই দেখি আমার নামে একটি ফেইক আইডি খুলে কিছু অশ্লীল ছবির সাথে আমার ছবি যুক্ত করে ফেইসবুকে ছেড়ে দেয় হ্যাকার। এছাড়া বর্তমান আইডি থেকেও আপত্তিকার ছবি ছড়িয়ে দিচ্ছে। সম্মান বাঁচাতে এরই মধ্যে সাইবার ক্রাইমে যোগাযোগ করেছি। তারা বিষয়টি দেখছেন। কেউ যদি আমার নাম কিংবা ছবি ব্যবহার করে টাকা দাবি করে বা আপত্তিকার কিছু লিখে বিভ্রান্তি না হয়ে সাথে সাথে পরিচিত জনরা আমাকে জানাবেন। কেউ টাকা দিয়ে কোন ধরণের প্রতারণার স্বীকার হলে আমি দায়ী থাকবো না। সবাই সাবধান।

রাশেদ খান এরইমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান আর কে প্রডাকশন থেকে ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের একটি ছবি নির্মাণ করেছেন। চলতি বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও এ প্রতিষ্ঠান থেকে নিয়মিত মিউজিক ভিডিও, নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হচ্ছে। সম্প্রতি রাশেদ ঘোষণা দেন বছরে দুটি সিনেমা, বারোটি নাটক নির্মাণ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ