শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
Uncategorized

দর্শক গল্পে বুঁদ হয়ে থাকবে: জাহিদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

দক্ষিণী স্টাইলের গোঁফধারী খলঅভিনেতা জাহিদ ইসলাম। এ স্টাইলে ইতিমধ্যে দর্শকপ্রিয়তাও পেয়েছেন। প্রচারের আলো থেকে দূরে থাকা জাহিদের ব্যস্ততা অভিনয় ঘিরে। ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি যুক্ত হলেন নতুন একটি চলচ্চিত্রে। নাম ‘চোখ’। এ ছবিতে অভিনয় করবেন নিরব হোসেন, আলোচিত-সমালোচিত বুবলী ও জিয়াউল রোশান। ছবিটি নির্মাণ করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। এটি তার প্রথম চলচ্চিত্র। আজ শনিবার (২১ ফেব্রুয়ারি) থেকে নারায়ণগঞ্জে শুরু হয়েছে দৃশ্য ধারণ।

নতুন ছবি নিয়ে জাহিদ বলেন, আগের ছবিগুলো থেকে এ ছবিটা আমাকে নতুন পথ দেখাবে। পুরো গল্পটা পড়েছি, গা হিম করা, দর্শক যেমন গল্পে বুঁদ হয়ে থাকবে তেমনি চরিত্রের মানুষগুলোর অভিনয়ে। প্রতিটি চরিত্র নিয়ে আলাদা কাজ করেছেন চিত্রনাট্যকার। এখানে আমার চরিত্র ভয়ংকর খুনীর। ভয়ংকর সাহস নিয়ে খুনের কৌশলে যিনি ত্রাস সৃষ্টি করে চলেন।

আলাদা লুক আর স্টাইলের কারণে দর্শকপ্রিয় জাহিদ ইসলাম এর আগে ‘বীর’, ‘পাসওয়ার্ড’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘রাজাবাবু’র মতো বিগ বাজেটের জনপ্রিয় ছবিগুলোতে অভিনয় করেছেন। এছাড়া আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রাহী’ ছবি দুটি। কাজ চলছে বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’, রাহুল রওশানের ‘বেসামাল’ সহ কয়েকটি ছবির। সময়ের সঙ্গে তাল মিলিয়ে বসে না থেকে নিজেকে ব্যস্ত রেখেছেন সময়ের জনপ্রিয় মাধ্যম ওয়েবেও। ইতিমধ্যে বন্ধন বিশ্বাসের ‘জাল’, হেলাল খানের ‘ওয়েলিং’ এবং শাহীন সুমনের ‘মাফিয়া’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাহিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ