মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
Uncategorized

বুবলীর মা হওয়ার সত্য-মিথ্যার দ্বন্দ্ব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ঢালিউডের এই নায়িকার নামের সঙ্গে অনেক গুলো প্রশ্ন এখন যোগ হয়েছে। প্রথমত, সেকি বিবাহিত, দ্বিতীয়ত, সেকি সন্তানসম্ভবা ছিল, বুবলী কি সন্তানের মা হয়েছেন! কিংবা সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার সত্যিকারের সম্পর্কটা কি? নাকি আদৌ এসবের কিছু নয়! এমন আরও অনেক প্রশ্ন তাকে ঘিরে তৈরি হয়েছে। গত বছরের শুরুর দিকে সিনেপাড়ায় এক মুখরোচক খবর চাউর হয়। বুবলী ‘বীর’ সিনেমার শুটিং স্পটে নিজেকে একজন সন্তানসম্ভবা নারীর সব লক্ষন নিয়ে উপস্থিত হন। শুটিং স্পটে কড়া নিরাপত্তায় চলে চিত্র ধারণের কাজ। সাংবাদিক কিংবা বাইরের কেউ সেই সেটে প্রবেশ অধিকার এক প্রকার নিষিদ্ধই ছিল।

এফডিসির গেট তালাবদ্ধ করে গভীর রাতে চলতো দৃশ্য ধারণের কাজ। অন্যদিকে আইটেম গান মানে খোলামেলা উপস্থাপন তবে সে গানের দৃশ্য ধারণে বুবলী নিজেকে ওরনা দিয়ে বারবার লুকানোর চেষ্টা করেন এমনটাও অনেকের চোখে পড়েছে। আগ্রহ এবং কৌতূহল এমন এক প্রবল বিষয় কোন ভাবেই কাউকে দমিয়ে রাখা যায় না। কিছু সাংবাদিকদের অনুসন্ধানে বিষয়টি কিছুটা পরিস্কার হয়েছিল। সে সময় কিছু গণমাধ্যমে এ মর্মে সংবাদ প্রকাশিত হয়েছে। সে ক্ষেত্রে বুবলী কিংবা তার শুভাকাঙ্খী কেউই প্রতিবাদ করেননি বরং দ্রুত শুটিং শেষে বুবলী লাপাত্তা হন। এমনকি নিজের অভিনীত সিনেমার প্রচারণায় একটি টু শব্দ না করে নীরবে আত্নগোপনে যান।

এই বিষয়ে, তাকে ঘিরে সন্দেহ এবং সত্য এক রেখায় এসে উপস্থিত হয়। সিনেপাড়া থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে ব্যাপাক চর্চা শুরু হয়। সবাই অপু বিশ্বাসের কথা মাথায় রেখে বুবলীকেও কল্পনা করতে থাকে। এমন করে কয়েক মাস চলার পর ফের খবর আসে বুবলী কন্যা সন্তানের মা হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে নাম মেনশন করে অভিনন্দন বার্তা শেয়ার করেন। এমন করেই চলছিল। ঘটনার পরমপরায় সবাই অপুর জায়গায় বুবলীকে কল্পনা করে রেখেছে। এরই মধ্যে সম্প্রতি একটি গণমাধ্যমে তার একটি বড় সাক্ষাতকার প্রকাশ হয়। সবাই তাকে নতুন করে আবিস্কার করেন। তার পরিচিত জন এমন কি তার অগনিত দর্শক। তার পুরো সাক্ষাতকারে সবাই একটি প্রশ্নের-ই উত্তর খুঁজেছেন। মা হবার বিষয়ে বুবলী কি উত্তর দিল!

এবারও সে উত্তর সহজ করে দিলেন না। পুরনো রহস্য জিইয়েই রেখেছেন এ নায়িকা। এরপর বাংলাদেশের সকল গণমাধ্যমে তার আলাপন প্রকাশিত হয়। সব জায়গায় তাকে একই প্রশ্নের মুখোমুখি হতে হয়। সব জায়গায় সত্যটাকে কৌশলে পাশ কাটিয়ে চলতে দেখা যায় তাকে। তবে কোন কোন গণমাধ্যম তার এই কৌশলকে সমর্থন করেন নি। সরাসরি তাকে প্রশ্নের তীর ছুড়ে খবর প্রকাশ করেছেন। কাজে-ই অতীত এবং বর্তমান মিলে বুবলী এখন সত্য-মিথ্যার দ্বন্দ্ব-এ বসবাস করছেন। আজ অথবা কাল তাকে নিজেকেই এই বিষয়গুলো পরিস্কার করতে হবে। ততোদিন তার ভক্ত-দর্শক থেকে কৌতূহলী সবাই অপেক্ষায়। তবে তা দ্রুততম সময়ের মধ্যে হলে বুবলীর জন্য মঙ্গল হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ