শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Uncategorized

ইমতিয়াজের কথায় সোহেলের ‘কল্পনা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে ‘কল্পনা’ শিরোনামের একটি গান। দেশের জনপ্রিয় মিউজিক লেবেল সঙ্গীতার ব্যানারে গানটি প্রকাশিত হবে। ইমতিয়াজ মেহেদী হাসানের কথা ও এসডি সাগরের সঙ্গীতায়োজনে গানটি সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন এসএম সোহেল। গানের কথাগুলো এমন-‘মনের শীতলপাটিতে/বসে চলো করি/পিওর প্রেম/ওয়ারেন্টিবিহীন দু’ঠোঁটে আঁকি/ভালোবাসার ফ্রেম’।

গানটি সম্পর্কে এসএম সোহেল বলেন, গানটির বাণী পড়ে মনের ভেতর আলাদা এক ভালো লাগা কাজ করে। তাই গাওয়ার জন্য রাজী হয়ে যাই সম্পূর্ণ প্রেমের এই গানটি। ভালোবাসা দিবস উপলক্ষে এটি মুক্তি পাবে। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দিয়ে গাওয়ার। বাকীটা দর্শক-শ্রোতারা বলতে পারবেন।

গীতিকার ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, কাউকে ভালো লাগলে তাকে নিয়ে মনের ভেতর যে সুপ্ত কল্পনা তৈরি হয়, তার আলোকে গানটি লেখা। চেষ্টা করেছি সুন্দর কথামালা দিয়ে সাজাতে। আশা রাখি কেউ নিরাশ হবেন না।

সঙ্গীত পরিচালক এসডি সাগর বলেন, গতানুগতিক কথামালার বাইরে চমৎকার একটি গান ‘কল্পনা’। ইমতিয়াজ ভাইয়ের সুন্দর কথামালার এই গানটি যে কারো ভালো লাগবে বলে আমার বিশ্বাস। সোহেল ভাইয়ের গায়কীও ভালো হয়েছে। নিজের চেষ্টারও ত্রুটি রাখিনি। সব মিলিয়ে ভালো কিছুই হতে যাচ্ছে ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ