বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
Uncategorized

বড়পর্দার বিকল্প নেই: অঞ্জনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

নায়িকা হিসেবে তিন শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। নাচেও আলাদা করে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। বাংলা সিনেমার কিংবদন্তি নায়িকা হিসেবে পরিগণিত হন তিনি। পরিচয় তিনি চির সবুজ অঞ্জনা রহমান। তার অভিনয়ের শুরু ‘সেতু’ চলচ্চিত্র দিয়ে। প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দস্যু বনহুর’। বর্তমানে অভিনয়ের পাশাপাশি যুক্ত রাজনীতিতে। দায়িত্ব পালন করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে। রাজনীতি ও ছেলেকে নিয়ে তার বর্তমান ব্যস্ততা।

বর্তমানে ওটিটি প্লাটফর্মের গুরুত্ব বেড়েছে। এ মাধ্যমটি কি ভাবে দেখছেন এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, সময়ের পরিবর্তন মেনে নিতে হবে। এটি নতুন একটি প্রযুক্তি। তবে বড়পর্দা মানে বড়পর্দা। বড়পর্দার বিকল্প নেই। আশা করছি বড়পর্দার সেই হারানো জৌলুস পুনরায় ফিরে পাবে।

নতুনদের উদ্দেশ্য করে ‘আশার আলো’ ছবির এ নায়িকা বলেন, যারা এখন সিনেমা নির্মাণ করছে তাদের জন্য পরামর্শ থাকবে ছবিতে নতুনত্ব রাখার। ছবিতে যেন দর্শক প্রাণ খুঁজে পায়। এখনও ভালো সিনেমা নির্মাণ হচ্ছে সেটা যেন সবাই বলতে পারে। আমরা চলচ্চিত্রের পরিবার। সবাইকে সিনেমা নির্মাণ করতে হবে। সব কাদা ছোড়া ছুড়ি বাদ দিয়ে আসুন সিনেমার সংখ্যা বাড়াই। হলে দর্শক নিয়ে আসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ