মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Uncategorized

ফিল্ম ক্লাবের চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) ফিল্ম ক্লাবের নির্বাচন। দুপুর ২টা থেকে ভোটগ্রহণ শুরু হবে, চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। বিএফডিসিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আতিকুর রহমান লিটন। তার নেতৃত্বে প্যানেলে থাকছেন জসিম আহম্মেদ, অপূর্ব রায়, সারোয়ার আলী ভূইয়া দিপু, আসিকুর রহমান নাদিম, আজিজ আহমেদ পাপ্পু, শাহ মো. আলমগীর বাচ্চু, আনোয়ার হোসেন আনু, আকতার হোসেন, কবির হোসেন, মো. মনিউরুজ্জামান। গতকাল শুক্রবার লিটনের প্যানেল পরিচিত অনুষ্ঠানে ফিল্ম ক্লাবের অনিয়মের এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ক্লাবের সাবেক নেতা মোঃ ইকবাল।

বক্তব্যের এক পর্যায়ে ইকবাল বলেন, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি ফিল্ম ক্লাবে এক বছরে এক কোটি টাকা আয় হয়েছে। কিন্তু দুঃখের সাথে বলতে হচ্ছে ফিল্ম ক্লাবের ৭০-৮০ লাখ টাকা উধাও। আমার প্রশ্ন সেই টাকা কোথায়? ফিল্ম ক্লাবের একজন সদস্য হিসেবে আমার সেটা জানার অধিকার আছে। অথচ আমি কিংবা আমরা সদস্যরা কিছুই জানি না। যখন ফিল্ম ক্লাবে কিছুই ছিল না তখন আমি লিটন ২২ লাখ টাকা এনে সফল ভাবে পিকনিক করেছি। বিভিন্ন কার্যক্রম করেছি। অথচ গত বছর পিকনিকের নামে যা তা হয়েছে। গত বছর টোকাইয়ের মতো একটি প্যাকেট হাতে ধরিয়ে দেওয়া হয়েছে। আমরা কি ভিক্ষুক? এমনও হয়েছে কমিটির সদস্য পিকনিকে পারফর্মের জন্য টাকা নিয়েছে। আপনি নেতা হয়ে যদি পারফর্মের জন্য টাকা নেন তাহলে আপনার নেতা হওয়ার দরকার নেই। এবারের নির্বাচন কমিশনে আমাকে ১১ জনের এক জন রাখা হয়েছিল। তবে আমি সেখান থেকে পদত্যাগ করেছি এসব অনিয়মের কথা সাধারণ ভোটারদের জানানোর জন্য। এ সব অনিয়মের দাঁত ভাঙা জবাব সদস্যরাই দিতে পারবেন ভোটের মাধ্যমে। তাই ভোটারদের কাছে অনুরোধ থাকবে আপনারা সঠিক প্রার্থীকে ক্লাবের মঙ্গলের জন্য ভোট দিয়ে নির্বাচিত করুন।

ফিল্ম ক্লাবের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন বলেন, মোহাম্মদ ইকবাল যে অনিয়মের কথা বক্তব্যে বলেছেন যা অত্যন্ত দুঃখজনক। ফিল্ম ক্লাবের একটি অনিয়মের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। কিন্তু সেই অনিয়মের সঠিক তদন্ত দেওয়ার কারণে তদন্ত কমিটির সেই লোকটিকে চোর বলে চাকরিচ্যুত করা হয়। যা এ ক্লাবের জন্য দুঃখজনক। তাই ভোটের মাধ্যমে আপনারা সঠিক প্রার্থী নির্বাচিত করুন।

এমন অভিযোগে ফিল্ম ক্লাবের বর্তমান সভাপতি অমিত হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা এর সত্যতা নেই। আজ দুইটায় নির্বাচন। এখন সাধারণ সভায় সব কিছু পেশ করতেছি। এক বছরে যা আয় ব্যয় সব সাধারণ সভায় হিসেব দেখানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ