বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
Uncategorized

আসছে আসিফ-অধরার ‘পাগলের মতো ভালোবাসি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

২০১৬ সালে শূটিং শুরু হয়েছিল শাহীন সুমন পরিচালিত ‘সিনেমা পাগলের মতো ভালোবাসি’র। এরপর কেটে গেছে চারটি বছর। ২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়। তবে করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর মুক্তি দিতে পারেননি নির্মাতা। ছবিটি নির্মাণের পর কেটে গেছে পাঁচটি বছর। একটা সময় সিনেমাটির মুক্তি নিয়ে এক প্রকারের অনিশ্চয়তা তৈরি হয়। তবে সব শঙ্কা দূর করে নতুন খবর দিলেন ছবির নির্মাতা। দীর্ঘ পাঁচ বছর পর আলোর মুখ দেখতে যাচ্ছে ছবিটি। আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘পাগলের মতো ভালোবাসি’। সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ নূর, চিত্রনায়িকা অধরা খান ও সুমিত সেনগুপ্ত।

‘পাগলের মতো ভালোবাসি’ অধরা খানের প্রথম সিনেমা। কিন্তু এটি মুক্তির আগেই তার অভিনীত ‘নায়ক’ ও ‘মাতাল’ সিনেমা মুক্তি পেয়েছে। এই নায়িকার প্রথম সিনেমাটিই মুক্তি পেতে যাচ্ছে ক্যারিয়ারের তৃতীয় সিনেমা হিসেবে। প্রথম ছবি নিয়ে আশাবাদী অধরা।

চিত্রনায়ক আসিফ নূর বলেন, ‘দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আশা নয় বিশ্বাস সিনেমার মন্দা সময় দর্শককে হলমুখী করবে ‘পাগলের মতো ভালোবাসি’। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। সবাইকে অনুরোধ করব সিনেমা হলে এসে ছবিটি দেখার জন্য।’

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ