বলিউডের প্রথম সারির অভিনেতা অক্ষয় কুমার। ২০১৯ সালে বক্স অফিসে ৭০০ কোটি টাকা আয় করেছিলেন তিনি। আর এরপরই বলিউডের সব থেকে বেশি ফি চার্জিং অভিনেতা হয়ে উঠেছেন তিনি। ভারতের একমাত্র অভিনেতা হিসাবে ২০২০ সালে ফর্বসের তালিকায় তাঁর নাম উঠে আসে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সিনেমা করার জন্য ফের নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন অক্ষয় কুমার। এক একটি ছবির জন্য তিনি ১২০ টাকা নিতেন। এখন তা বেড়ে হয়েছে ১৩০ কোটি। দর্শকরা তার সিনেমা দেখতে পছন্দ করেন। বক্স অফিসে তার ছবি তাই ব্যবসাও করে বেশ ভাল। পাশাপাশি অক্ষয়ের টিম মনে করে এই কর্মকাণ্ডের সঙ্গে তারাও যুক্ত। বলিউডের প্রযোজকরা তার সঙ্গে কাজ করত পছন্দ করেন। চলতি বছর অক্ষয় কুমার অভিনীত একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। যার মধ্যে রয়েছে সূর্যবংশি থেকে রাম সেতু, রাখী বন্ধন, বেল বটন, আতরঙ্গি রে, বচ্চন পাণ্ডের মতো ছবি।

তবে শুধু অভিনয়ই নয়, একাধিক কাজের সঙ্গেও যুক্ত থাকেন তিনি। গত ২৬ জানুয়ারি ফৌজি’র ভিডিও শেয়ার করেন অভিনেতা অক্ষয় কুমার। আর এর মাধ্যমেই গেমের উদ্বোধন করেন তিনি। ট্যুইটারে ভিডিও গেম শেয়ার করে অভিনেতা লেখেন ‘দেশি পাবজি’। ভিডিও-র ক্যাপশনে তিনি লেখেন, শত্রুর মুখোমুখি হোন। দেশের জন্য লড়াই করুন। দেশের পতাকা রক্ষা করুন। ভারতের অন্যতম সেরা অ্যাকশন গেম ফৌজি, যা সেনাকে সঙ্ঘবদ্ধ করবে। আজই নিজের মিশন শুরু করুন।

সূত্রঃ এবিপি।

Previous articleরাজুর ‘বিষুদবার’
Next articleওয়েব সিরিজ নির্মাণে ফারুকী

Leave a Reply