শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
Uncategorized

নতুন সিনেমায় আদর আজাদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন আদর আজাদ। এরপর নিয়মিত শোবিজ অঙ্গনে কাজ করছেন। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন আজাদ। ‘লাইভ’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। আদর আজাদ বলেন, এটি থ্রিলার গল্পের ছবি। আমার চরিত্রের নাম পিয়াল। একজন ডাক্তারের চরিত্রে দেখা যাবে। আশা করছি ভালো একটি কাজ হবে।

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) থেকে ভূইঘর প্রযোজনা প্রতিষ্ঠানের নিজস্ব বাড়িতে সিনেমাটির দৃশ্য ধারণ শুরু হয়েছে। এর আগে এই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এবার তাদের সাথে সিনেমাটিতে যুক্ত হলে আদর আজাদ। সম্প্রতি আদর আজাদ শেষ করেছেন ‘চিতকার’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। গত মাসে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে আদর জুটি হয়েছেন চিত্রনায়িকা আঁচল আঁখির বিপরীতে।

এছাড়াও ‘পোড়া অন্তর’ নামের আরো একটি ছবিতে কাজ করেছেন আদর। এতে তার বিপরীতে দেখা মিলবে অরিনকে। কে বি মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্রটি পরিচালনা করছেন বজলুর রাশেদ চৌধুরী। সদ্য  ‘মুক্তি’ নামের নতুন ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এটি নির্মাণ করছেন পরিচালক ইফতেখার চৌধুরী। ফেব্রুয়ারি ১১ তারিখ থেকে শুটিং করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ