অভিনয়ের জন্য অভিনয়শিল্পীদের অনেক কিছুই রপ্ত করতে হয়। এ সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী যেমন নাটকে অভিনয়ের জন্য ১৫টি কেক বানিয়েছেন; তাও দুই দিনে। রুম্মান রশীদ খান-এর লেখা, রুবেল হাসান পরিচালিত ‘রেড ভেলভেট’ নামের এই নাটকটির গল্পই গড়ে উঠেছে সৌখিন এক তরুণী জিনিয়া এবং রান্নার প্রতি ভালোবাসা রয়েছে-এমন এক তরুণ সনেটকে নিয়ে। লামিয়া ও সনেটের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন ও ইরফান সাজ্জাদ। প্রায় এক বছর পর ক্যামেরার সামনে জুটি হয়ে দাঁড়িয়েছেন তারা।

মেহজাবীন বলেন, ইরফান সাজ্জাদ ভাইয়ের সাথে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। সেটে তিনি খুব হাসি-আনন্দে মাতিয়ে রাখেন। গুণী অভিনেত্রী মেহজাবীন রান্নাবান্নায় পারদর্শী সেটি তার ইউটিউব চ্যানেল দেখেই বোঝা যায়। তবে দুই দিনে ১৫টি কেক বেকিংয়ের অভিজ্ঞতা এর আগে ছিল না। এই অভিজ্ঞতা ব্যক্তি জীবনেও কাজে লাগবে বলে জানালেন মেহজাবীন।

ইরফান সাজ্জাদ বলেন, ‘রেড ভেলভেট’ একই সাথে প্রেমের নাটক, পাশাপাশি কিছু বার্তা দেবারও চেষ্টা করা হয়েছে। আগামীকাল (২৯ জানুয়ারি) শুক্রবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘রেড ভেলভেট’। নাটকটিতে আরো অভিনয় করেছেন মিলি বাশার, গুলশান আরা, লিওনা সহ আরো অনেকে। মোশন রক এন্টারটেইনমেন্ট-এর নিবেদনে নাটকটি প্রযোজনা করেছেন মাসুদুল হাসান।

Previous article‘টোন এন্ড টিউন স্কুল অব মিউজিক’ শুভ উদ্ভোধন 
Next article‘আশীর্বাদ’ ছবি থেকে বাদ পড়লেন ইমন সাহা

Leave a Reply