শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
Uncategorized

দেড় মিনিটে দেশের ওয়ানডে ক্রিকেটারদের নাম বললেন গাজী আনিস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

অল্প সময়ে হাজার হাজার নাম বলে তাক লাগিয়ে দেন গাজী আনিস। বিভিন্ন টেলিভিশনে আগেই দেখা গেছে তার পরিবেশনা। এবার দেশের ১৩৪ জন ওয়ানডে ক্রিকেটারদের নাম মাত্র ১ মিনিট ৩০ সেকেন্ডে বললেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিওটি পোস্ট করেছেন গাজী আনিস। ক্রিকেটপ্রেমিরা বেশ আগ্রহের সঙ্গে উপভোগ করছেন এই নাম বলা। দেশের ক্রিকেট ও ক্রিকেটারদের ভালোবেসে নতুন এই পরিবেশনাটি করেছেন বলে জানান এই তরুণ।

গাজী আনিস বলেন, ২০১১ সাল থেকে আমি এই চর্চা করি। এটার নাম দিয়েছি ‘দ্রুত কথন’। আমার পরিবেশনাগুলো সুস্থ বিনোদনের অংশ। দেশের কোটি কোটি ক্রিকেট ভক্তদের জন্য আমার নতুন এই পরিবেশনা। দ্রুতই আরও চমৎকার কিছু পরিবেশনা নিয়ে হাজির হবো।

গাজী আনিস কয়েক মিনিটে ৩ হাজার ৫০০ নাম বলতে পারেন। তার অন্যান্য পরিবেশনাগুলোর মধ্যে আছে ২০ সেকেন্ডে ৬৪ জেলার নাম, বিশ্বের ১৯৭টি স্বাধীন দেশের নাম, ঢাকার ৫৪টি থানার নাম, পবিত্র কোরআনের ১১৪টি সুরার নাম, ১০০ মনীষীর নাম, সুন্দরবনের ৭৮ প্রজাতির মাছের নাম, মানব দেশের ২০০ রোগের নাম, ৪১১ নারীর নাম, বন্ধুদের নাম, ৩১০ পেশাজীবীদের নাম, রবি ঠাকুরের ৯৫টি ছোট গল্পের নাম, সাতক্ষীরা জেলার ৭৮টি ইউনিয়নের নাম, ১৪৫ জন কবির নাম, শতাধিক নদীর নাম ইত্যাদি।

গাজী আনিস ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক শেষ করেছেন। কর্মজীবন শুরু করছেন টেলিভিশন সাংবাদিকতা দিয়ে। বর্তমানে অনলাইন সংবাদমাধ্যমে কাজ করছেন। দেশের বৃহৎ সেচ্ছাসেবী সংগঠন প্রথম আলো বন্ধুসভার ঢাকা মহানগর কমিটি-২০২০ সালের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

গাজী আনিসের বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের রুদ্রপুর গ্রামে। ছোট থেকেই সামাজিক সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত তিনি। যুক্ত ছিলেন রোভার স্কাউটের সঙ্গে। দায়িত্ব পালন করেছেন সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের সহ-সভাপতি হিসেবে। এজিং সাপোর্ট ফোরাম, ইয়্যুথ এগেইনস্ট হাঙ্গার, সোশ্যাল বিজনেস স্টুডেন্টস ফোরামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন তিনি।

দেখুন ভিডিওতে: https://fb.watch/3bLrWdrpEL/

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ