শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
Uncategorized

কাকে বিয়ে করছেন মৌনি?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

জনপ্রিয় ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘নাগিন’-এর কথা মনে আছে? মনে থাকলে নিশ্চয়ই নাগিন চরিত্রে অভিনয় করা মৌনি রায়কে ভুলে যাওয়ার কথা নয়। হিন্দি সিরিয়ালের দর্শকদের জন্য নতুনত্বের স্বাদ বয়ে আনা ‘নাগিন’ সিরিয়ালটি পেয়েছে জনপ্রিয়তা। কালারস চ্যানেলের প্রধান আকর্ষণ হয়ে উঠেছিল ‘নাগিন’। আর এই জনপ্রিয় হিন্দি সিরিয়ালে ইচ্ছাধারী নাগিনের চরিত্রে অভিনয়ের সুবাদে ঘরে ঘরে ব্যাপক পরিচিতি লাভ করেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়। যদিও ছোটপর্দার দর্শকদের কাছে আরও অনেক আগে থেকেই বেশ পরিচিত ও জনপ্রিয় মুখ হিসেবে বিবেচিত হয়ে আসছেন তিনি।

জানা গেছে, এ অভিনেত্রী বিয়ে করতে যাচ্ছেন। দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের প্রেমে বুঁদ বলিউডের বঙ্গতনয়া। করোনা অতিমারির জেরে সারা বিশ্ব যখন প্রায় অচল, তখনই মৌনির প্রেমের সূচনা। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। দুজনেই সম্পর্কের পরিণতির দিকে চেয়ে এ বার একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন।

ছোটপর্দায় মৌনির বিচরণ ২০০৭ সাল থেকে। এক সময়ের তুমুল জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কিউ কি সাশ ভি কাভি বহু থি’-এর কৃষ্ণা তুলসী চরিত্রে অভিনয়ের মাধ্যমে দারুণ সাড়া জাগিয়েছিলেন তিনি। তখনই তার পরিচিতি ছড়িয়ে পড়েছিল অগণিত দর্শকের মধ্যে। এরপর হিন্দু পৌরাণিক কাহিনির জনপ্রিয় টিভি সিরিয়াল ‘দেব কি দেব : মহাদেব’-এর সতী চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে চমত্‍কার কৃতিত্বের প্রমাণ দিয়েছেন। এরপর ভারতীয় অন্যান্য ধারাবাহিকে অভিনয় করলেও সে অর্থে দর্শকের মনে দাগ কাটতে পারেননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ