নিজের তিক্ত অভিজ্ঞতার কথা শুনিয়েছেন বলিউডের হার্ট-থ্রব অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। জন্মসূত্রে তিনি কানাডার নাগরিক। তার বাবা-মা মরোক্কান। ভারতে আসার পর কাওকেই তিনি চিনতেন না। সে সময় তার তার সঙ্গে ঘটে একটি তিক্ত ঘটনা। সেই ঘটনা নোরা শেয়ার করেছেন আরেক বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে। ভার্চুয়াল চ্যাটে কারিনাকে নোরা বলেন, এক কাস্টিং ডিরেক্টর আমাকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। তিনি আমাকে বললেন, তোমার মধ্যে প্রতিভার ছিটেফোঁটাও নেই।

তিনি বলেন, সেই ডিরেক্টর আমাকে বলেন  তোমার মত এখানে আরো অনেকেই রয়েছে। এরপর তিনি চিৎকার দিয়ে বলেন, তোমাদের মত লোকজনকে নিয়ে ইন্ডাস্ট্রি ক্লান্ত। তোমাকে আমাদের দরকার নেই। ঐ নারী কাস্টিং ডিরেক্টর রীতিমত চিৎকার করতে থাকেন।

নোরা ফাতেহি বলেন, তার কথায় এতটাই কষ্ট পেয়েছিলাম যা বলা সম্ভব না। আমি তখন নিজেকে প্রশ্ন করি একজন নারীর  সঙ্গে আরেকজন নারী কিভাবে এমন আচরণ করতে পারেন? কাঁদতে কাঁদতে ডিরেক্টরের বাড়ি থেকে বের হয়েছিলাম। সেসময় ভেবেছিলাম ভারত থেকে চলে যাবো। সেদিন ভারত ছেড়ে যেতে চাইলেও বলিউড দর্শকদের নজরে আসতে খুব বেশি সময় লাগেনি নোরার। নিজের মেধা এবং পরিশ্রম দিয়ে আজ তিনি বলিউডের অন্যতম হাইয়েস্ট পেইড অ্যাক্টর। বলিউড এবং নেট দুনিয়ায় তার জনপ্রিয়তা আকাশচুম্বী।

Previous articleজামিন পেলেন নির্মাতা অনন্য মামুন ও শাহীন মৃধা
Next articleবিজ্ঞাপনে শাকিব খান

Leave a Reply