বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
Uncategorized

৪৫ মিলিয়ন মাইল ফলকে অমিতাভ বচ্চন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের টুইটারে এখন ৪৫ মিলিয়ন ফলোয়ার। গেলো শনিবার এই মাইল ফলক স্পর্শ করেন বিগ-বি। যা সংখ্যায় প্রায় সাড়ে চার কোটি। সোশ্যাল সাইট গুলোতে সব সময়য় সক্রিয় ৭৮ বছর বয়েসি এই অভিনেতা। টুইটার ছাড়াও মিঃ বচ্চন ফেসবুক ইনসট্রাগ্রামেও ব্যাপক ভাবে সক্রিয়। নিজেই সকল কর্মকাণ্ড, তিনি ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ভালোবাসেন। এছাড়াও টুমবিরেও তার ব্যক্তিগত একটি ব্লগ রয়েছে।

টুইটারে তার এক ভক্তকে ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ। নিজের পুরনো একটি ছবি টুইটারে শেয়ার করেন তার এই ভক্ত। ছবিটি দেখে বিগ-বি নিজের টুইটার একাউন্টে পোষ্ট করে, ভক্তকে ধন্যবাদ দেন। ছবির কমেন্টে ভক্তরা লিখেন,এই ছবিটি ৪৫ মিলিয়ন মানুষ এখন দেখছেন।

ছবিতে অমিতাভকে একটি সাদা পাঞ্জাবি পরে, বাবা প্রায়ত কবি হরিবংশ রাইর আশীর্বাদ নিতে দেখা যায় তাকে। এই ছবিটি নিজের টুইটার একাউন্টে শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেন,ধন্যবাদ জেসমিন এই ছবিটি অনেক কথা বলে। এরপর তিনি লিখেন ১৯৮২ সালে কুলি ছবির শুটিংয়ের সময় বেঙ্গালুরুতে গুরুত্বর আহত হই। এরপর সেরে উঠতে বেশ সময় লাগে। অসুস্থতা কাটিয়ে যখন বাড়ি ফিরি। তখন প্রথম বারের মতো আমি আমার বাবাকে ভেঙ্গে পরতে দেখে ছিলাম। ছোট অভিষেক উদ্বিগ্নে হয়ে তাকিয়ে রয়েছে! এই ছবি শেয়ার করার পর ভক্তরা পূজা মা এবং পূজা বাবুজিকে ধন্যবাদ দিয়ে রি-টুইট করেন।

বর্তমানে মিঃ বচ্চনের ফেসবুকে অনুসারী আছেন ২৯ মিলিয়ন এবং ইনসট্রাগামে ২৪. মিলিয়ন ভক্ত তাকে অনুসরণ করেন। বর্তমানে টুইটারে ভারতের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার ভক্ত সংখ্যা ৬৪.৭ মিলিয়ন। এছাড়া বলিউড বাদশা শাহরুখ খানকে টুইটারে অনুসরণ করে ৪১.৫ মিলিয়ন ভক্ত। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ