দুই বাংলায় সমান জনপ্রিয় বাংলাদেশের কিং খান খ্যাত শাকিব খান। নিজের সকল আপডেট ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এই তারকা। শাকিব মনে করেন, ভক্তদের আরো কাছে পৌঁছে যাওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমের বিকল্প এখন কিছু নেই। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে শাকিব একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি পাসওয়ার্ড সিনেমার পোস্টারের জন্য নিজের লুক। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি চূড়ান্ত গন্তব্যে পৌঁছাবই। এখনই না, তবে একদিন অবশ্যই পৌঁছাব।’

এই ছবিতে ভক্তদের কমেন্ট বন্যা বয়ে যাচ্ছে। কেউ কেউ শাকিবের প্রসংশা করছেন। কেউবা উৎসাহিত করছেন। ফেসবুকে শাকিবকে অনুসরণ করছেন ৩০ লাখেরও বেশি ভক্ত। গত ১৬ ডিসেম্বর রাতে শাকিব অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটি ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়। সিনেমাটি ব্যাপক সমালোচিত হলেও তার অভিনয় প্রশংসা পেয়েছে।

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালবাসা’ (১৯৯৯) সিনেমার মাধ্যমে শাকিব তার অভিনয় জীবন শুরু করেন। নিজের ২১ বছরের ক্যারিয়ারে দর্শকদের অগণিত সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও নিজেকে যুক্ত রেখেছেন এই তারকা। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি। আসছে ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Previous articleনতুন বছরে অনেক স্বপ্ন আর নতুনের হাতছানি-সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী
Next article৭ কোটি টাকা অনুদান পেল এফডিসি

Leave a Reply