শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
Uncategorized

নতুন বছরে অভিনেত্রীদের ভাবনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

চোখের পলকেই অতীত হয়েছে বিষাদময়-২০২০। এ রকম বিষাদমাখা বছর আগে কখনো দেখেনি মানুষ। করোনায় বিপর্যস্ত মানুষের জীবন। তবু মানুষ চেষ্টা করেছে যার যার মতো করে ভালো থাকার। গত বছরের সব ব্যর্থতা ভুলে নতুন বছর নতুন প্রত্যেয়ে শুরু করতে চান অভিনেত্রীরা। দর্শকদের উপহার দিতে চান ভালো ভালো কাজ। নতুন বছরের কর্ম পরিকল্পনা নিয়ে কথা বলেছেন বেশ কয়েকজন তারকা শিল্পী।

রোজি সিদ্দিকী: নতুন বছরে একটাই চাওয়া সেটি হচ্ছে, করোনামুক্ত পৃথিবী। কারণ ২০২০ সাল আমাদের জন্য খুবই ভয়ের একটি বছর ছিল। করোনার কারণে অনেক কাজই সম্পন্ন করতে পারিনি। সেই কাজগুলো ২০২১ সালে শেষ করবো বলে আশা করি।

তানভীন সুইটি: নতুন বছরে নতুন উদ্যোগ তো থাকবেই। আমি তো শুধু নিজেকে নিয়ে চিন্তা করি না। সমাজ, পরিবার সবকিছু নিয়ে আমি চিন্তা করতে ভালোবাসি। করোনার কারণে গত বছর অনেক কাজ করতে পারিনি। আশা করি, সামনের বছর সেই কাজগুলো শেষ করবো। আমাদের সবার জন্য ২০২০ সাল খুবই ভয়াবহ ছিল। নতুন বছরে করোনা মুক্ত বিশ্ব চাই।

পূর্ণিমা: নতুন বছরটি কাজের মধ্য দিয়ে কাটাবো। করোনার কারণে কয়েকটি সিনেমার কাজ বাকি আছে। আশা করি, ২০২১ সালে সেগুলো শেষ করতে পারবো। তবে গত বছর বেশকিছু ওটিটির অফার এসেছিল। কিন্ত করোনা কিংবা সময়ের কারণে করতে পারিনি। তবে এ বছর দর্শক আমাকে নতুন ভাবে ওটিটিতে দেখতে পাবেন। এদিকে ২০২০ সাল থেকে আমরা যেই শিক্ষাটি নিয়েছি, সেটি ২০২১ সালে সবার মনে রাখতে হবে। তা না হলে আমরা আবারো গৃহবন্দী হয়ে যাবো। ২০২০-কে ভুলে গিয়ে নতুন করে নতুন বছরকে সাজাতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ