শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
Uncategorized

নতুন বছরে তারকা ভাবনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

মিশ্রপ্রতিক্রিয়ার মধ্য দিয়ে শেষ হয়েছে ঢাকাই চলচ্চিত্র ও নাটকের একটি বছর। সাফল্যের চেয়ে ব্যর্থতার পাল্লাটা বেশিই ভারি। দুই হাজার বিশ শুরু হয় মানহীন ছবি দিয়ে। আবার শেষটাও হয় মানহীন ছবি দিয়ে। এর মাঝে করোনার প্রাদুর্ভাব। করোনা ভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েন। টেলিভিশনে দেখা দেয় নাটক খরা। করোনার থাবায় পুরোপুরি পঙ্গু হয়ে যায় শোবিজ অঙ্গন! গত বছরের সব ব্যর্থতা ভুলে নতুন বছর নতুন প্রত্যেয়ে শুরু করতে চান শোবিজ তারকারা। দর্শকদের উপহার দিতে চান ভালো ভালো কাজ। নতুন বছরের কর্ম পরিকল্পনা নিয়ে কথা বলেছেন বেশ কয়েকজন তারকা শিল্পী।

জাহিদ হাসান: ২০২০ সাল আমাদের কারো জন্যই ভালো ছিল না। ২০২১ সাল কিভাবে যাবে এক আল্লাহ্‌ ছাড়া কেউ জানেন না। আমি এইটুকু আশা রাখবো, আল্লাহ্‌ যেন আমাদের সবাইকে পরিবার পরিজন নিয়ে সুস্থতার সঙ্গে শান্তিতে থাকার তৌফিক দেন। ২০২০ সালের মতো বিপদ যেন ২০২১ সালে না থাকে। এছাড়া, নতুন বছরের আগেই আমার বড় ভাই অসুস্থ হয়ে পড়েন। ভাইয়া এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন। আপনারা সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন। নতুন বছর ভালো কিছু কাজ উপহার দেওয়ার চেষ্টা থাকবে।

ফেরদৌস আহমেদ: বছরের প্রথম দিন পরিবারের সঙ্গেই কেটেছে। আমার অনেক দায়িত্ব ২০২১ সালে সেগুলো পূরণ করার ইচ্ছে এবং আশা আছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নতুন একটি দায়িত্ব দিয়েছেন। সেই দায়িত্ব ভালোভাবে পূরণ করতে চাই। তারপর আমার প্রোডাকশন থেকে নতুন কয়েকটি কাজ দর্শকদের উপহার দিতে চাই। এছাড়া, দেশের সবাই যেনো করোনার আতঙ্ক থেকে মুক্তি পান আমি সেই আশাই করবো। করোনা যেন ২০২১ সালকে স্তব্ধ না করতে পারে সেই দোয়াই করি।

চঞ্চল চৌধুরী: বছরের প্রথমদিন গ্রামের বাড়ি পাবনায় কাটিয়েছি। বিধাতার আশীর্বাদে বাবা-মা এখনো আমাদের সঙ্গে রয়েছেন। তাদের আশীর্বাদ নিয়েই নতুন বছর শুরু করেছি। ২০২০ সাল সব মিলিয়ে আমাদের যেমন পিছনে ঠেলে দিয়েছে, তেমনি নতুন অনেক কিছুর পথও দেখিয়েছে। আশা করছি, ২০২১ সালে সব কিছু ভুলে সামনের দিকে এগিয়ে যেতে পারব।

নিরব: নতুন বছর নতুন পরিকল্পনা করেছি। কিছু দিন আগে মাকে হারিয়েছি। আমাদের অনেক শিল্পীও আমাদের ছেড়ে চলে গেছেন। এ বছর আর কাউকে হারাতে চাই না। নতুন বছরে প্রত্যাশা করছি অচিরেই বিশ্ব থেকে করোনা ভাইরাস চলে যাবে। নতুন প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। এ বছর ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ