শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
Uncategorized

প্রথমবার বিজ্ঞাপনে সাইমন সাদিক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর একই নির্মাতার ‘পোড়ামন’ ছবিতে কাজ করে পরিচিতি পান। এরপর ‘তোমার কাছে ঋণী’, ‘মাটির পরী’, ‘ব্ল্যাক মানি’, ‘অ্যাকশন জেসমিন’ ছবিগুলো কাজ করে জনপ্রিয়তা পান। প্রথমবারের মতো একটি বিজ্ঞাপনে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিককে। জানা গেছে, একটি এভিয়েশন কোম্পানির বিজ্ঞাপনে যুক্ত হয়েছেন এই চিত্রনায়ক। এরই মধ্যে বিজ্ঞাপনচিত্রটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনে সাইমনের সহশিল্পী পূর্ণিমা বৃষ্টি। এটি নির্মাণ করেছেন আরেফিন অলিভ। বিজ্ঞাপনে প্রথম, তাই অনেকটাই উচ্ছ্বসিত সাইমন।

তিনি বলেন, ‘এটাই আমার প্রথম বিজ্ঞাপন। একটি এভিয়েশন কোম্পানির এই বিজ্ঞাপনে বেশ বৈচিত্র্যতা রয়েছে। এতে দেখা যাবে আমি হেলিকপ্টারে করে বউ আনতে যাবো। এর বেশি বলতে চাই না, বাকিটা দেখতে পাবেন টেলিভিশনের পর্দায়।’

সম্প্রতি সাইমন শেষ করেছেন মনতাজুর রহমান আকবার পরিচালিত ‘কাজের ছেলে’ ছবির শুটিং। প্রথমবার এ ছবিতে চিত্রনায়িকা আঁচল আঁখি ও সাইমন জুটি বেঁধে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় আছে ‘আনন্দ অশ্রু’, ‘নদীর বুকে চাঁদ’, ‘বাহাদুরি’ ছবিগুলো। এই মুহূর্তে সাইমন সাদিক ‘দায়মুক্তি’ ছবির ডাবিং করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ