শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
Uncategorized

এখনও বেঁচে আছি: অর্চিতা স্পর্শিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে পরিচালক অনন্য মামুন এবং অভিনেতা শাহীন মৃধাকে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে অনন্য মামুন এবং অভিনেতা শাহীন মৃধাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে নেওয়া হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অনন্য মামুন ও শাহীন মৃধা গ্রেপ্তারের পর জানা যায় স্পর্শিয়াকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। সে খবর উড়িয়ে দিয়ে গতকাল শুক্রবার রাতে স্পর্শিয়া জানান, তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ খুঁজছে না বরং তিনি বাসার ছাদে বারবিকিউ পার্টি করছেন।

আজ শনিবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অর্চিতা স্পর্শিয়া জানান, আমি বেঁচে আছি, একদম ঠিক আছি আলহামদুলিল্লাহ। ভালো আছি জীবনের সব কিছু ভালো আছে। আমার কিছু হয়নি, আমার কিছু হওয়ার মতো কোন কিছু হয়নি।

‘নবাব এলএলবি’ সিনেমার ওই দৃশ্যটি নিয়ে স্পর্শিয়া বলেন, আমি ধর্ষণ হয়ে পুলিশের কাছে গিয়েছি। সেখানে তারা এজহারনামা লিখছে। এজহারনামায় যা যা থাকে তার উত্তর দিয়েছি। আর যখন সিনেমাটির শুটিং হয় তখন বলছিলাম, এজহারনামা লিখতে পুলিশ প্রশ্ন করবে। তার উত্তর দিতে হবে। কিন্তু যেভাবে ডায়ালগগুলো দেয়া হয়েছে তা পুলিশের জন্য হেয় করা হয়েছে। সিনেমাটির যদি সেন্সর করা হতো তাহলে ওই দৃশ্যটিসহ সিনেমাটি সেন্সর হতো না।’

গত ১৬ ডিসেম্বর আই থিয়েটারে মুক্তি পায় ‘নবাব এলএলবি’র অর্ধেক অংশ। এতে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী ও আনোয়ার। এই সিনেমার বাকি অংশ আগামী ১ জানুয়ারি মুক্তির কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ