যুবরাজ খুব সাধারণ এক ছেলে। চোখে মোটা ফ্রেমের চশমা। হাতে পুরানো দিনের ক্যাসিও ঘড়ি। পৈত্রিক বিষয় সম্পত্তি আর কয়েকটা বাড়ি ভাড়া তুলে যুবরাজের খুব ভাল দিন চলে যায়। সব সময় পান খায়। যেখানে সেখানে পানের পিক ফেলে। রাইমার সাথে তার প্রথম ঝগড়া শুরু হয় এই পানের পিক ফেলা নিয়ে। রাইমা ভার্সিটি থেকে ফেরার সময় ওর বাসার কাছে এসে রিক্সা থেকে নামতেই যুবরাজ অসাবধানে এমন ভাবে পানের পিক ফেলে যে সেটা অল্পের জন্য রাইমার গায়ে লাগে না। পানের পিক থেকে নিজেকে বাঁচাতে পারলেও রাগ উঠে রাইমার। ইচ্ছে মতো বকাঝকা করে।

এমনকি ‘স্টুপিড’ বলে একটা গালিও দিয়ে যায়। রাইমাকে যুবরাজের খুব পছন্দ হয়েছে। প্রতিজ্ঞা করে যেভাবেই হোক রাইমার মন জয় করবে। যুবরাজ কি পারবে রাইমার মন জয় করতে? জানতে হলে অপেক্ষা করতে হবে টেলিফিল্মটি দেখার জন্য। এমনই গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘ওল্ড ইজ গোল্ড’। জাকির হোসেন উজ্জ্বল এর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন জয় সরকার। এতে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান ও মডেল-অভিনয়শিল্পী শাহ হুমায়রা সুবাহ। সম্প্রতি রাজধানীর উত্তরায় টেলিফিল্মটির দৃশ্য ধারণ হয়েছে। জাহিদ হাসান নিয়মিত ছোটপর্দায় অভিনয় করলেও প্রথমবার ছোটপর্দায় অভিনয় করলেন সুবাহ।

এ প্রসঙ্গে সুবাহ বলেন, ‘জাহিদ হাসান ভাইয়া আমার খুবই পছন্দের একজন অভিনেতা। তার নাটক দেখেই বেড়ে ওঠা। তার সাথে কাজের সুযোগ পেয়ে এক কথায় কাজটি করতে রাজি হই। প্রথমবার টেলিফিল্মে অভিনয় করলেও জাহিদ ভাই কাজে অনেক সহযোগিতা করেছেন। খুব শীঘ্রই টেলিফিল্মটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। আশা করছি আমার অভিনীত প্রথম টেলিফিল্মটি দর্শক পছন্দ করবে।’

Previous articleরেস্টুরেন্ট ব্যবসায় সায়মন তারিক
Next articleমামলার এজাহার থেকে স্পর্শিয়ার নাম বাদ, কারাগারে মামুন-শাহীন

Leave a Reply