বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
Uncategorized

অভিনেতা আব্দুল কাদেরের অবস্থা সংকটাপন্ন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদেরের অবস্থা সংকটাপন্ন। ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি এখন ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন। আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম গণমাধ্যমকে বলেছেন, বাবার ক্যান্সার ফোর স্টেজে থাকায় কোনো সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না। শরীর প্রচণ্ড দুর্বল। এই অবস্থায় তাকে কেমোথেরাপি দেওয়া যাচ্ছে না। চিকিৎসকরা একবার আইসিইউতে নিতে চেয়েছিলেন, পরে আবার পরামর্শ দিয়েছেন আইসিইউতে না নেওয়ার। আমরা অপেক্ষা করছি, যদি শরীর একটুও ভালো হয়, তবে ২০ ডিসেম্বর দেশে নিয়ে আসব।

তিনি বলেন, আমার শ্বশুরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন আসাদুজ্জামান নূর (অভিনেতা ও সাংসদ)। তিনিও বলেছেন চেন্নাইয়ে না থেকে দেশে ফিরতে। ২৪ ঘণ্টা চিকিৎসাসেবা দেওয়ার ব্যবস্থাও তিনি করাবেন। ঢাকায় এলে আমার শ্বশুর আবার সুস্থ হবেন বলেও আশাবাদী তিনি।

আব্দুল কাদের আলোচনায় আসেন কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ