ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের সমালোচিত নায়িকা মিষ্টি জান্নাত কিছু দিন আগে শাহরিয়ার নাজিম জয়ের একটি শোয়ে অতিথি হয়ে কথা বলেছেন ইন্ডাস্ট্রির আভ্যন্তরীণ বিষয় নিয়ে। আর তাতেই ক্ষেপেছেন ঢাকাই সিনেমার ডিপজলের নায়িকাখ্যাত অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি। নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে মিষ্টি জান্নাতকে এক হাত নিয়েছেন রেসি। রেসি লিখেছেন, sorry to say misty jannat, আমি নিজে একজন ফিল্মের অভিনেত্রী হয়ে তোমার এই কথা গুলো হজম করতে পারলাম না। ফিল্ম ইন্ডাস্ট্রিটা কোন ফাজলামি করার জায়গা না। ফিল্ম না দেখে, ফিল্মের নায়ক নায়িকা কাউকে না চিনে, তাদের শিক্ষাগত যোগ্যতা কতখানি সেটা না জেনে এভাবে কোন অভিনেতা-অভিনেত্রীদের ছোট করে কথা বলার অধিকার তোমার নাই। মিষ্টিকে পরামর্শ দিয়ে রেসি আরও লিখেছেন, আগে বড়দের সম্মান দিতে শেখ। তারপর নিজের অবস্থানটা তৈরি কর।

আপনার দেখা সেরা সিনেমা কোনটি? জয়ের এমন প্রশ্নের উত্তরে উঠতি নায়িকা মিষ্টি বলেন, আসলে আমি বাংলা সিনেমা দেখতাম না। তাছাড়া মিষ্টির ছবি ছাড়া অন্য কেউর ছবি ভালো লাগে না। কারণ, ছবিতে মিষ্টি জান্নাত নেই। তিনি মনে করেন সে সব ছবির শিল্পীরা তার লেভেলের না। মিষ্টি নিজেকে সর্বোচ্চ লেভেলের দাবি করেন। সব কিছুতে মিষ্টি নিজেকে অনন্যা মনে করেন। উত্তরটি মোটেও পছন্দ হয়নি বাংলা সিনেমা প্রেমীদের। ফলে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে মিষ্টি জান্নাতকে।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন মিষ্টি জান্নাত। এরপর দেশের পাশাপাশি কলকাতার সিনেমাতেও কাজ করেছেন তিনি। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তুই আমার রানি’। তবে একটি ছবিও ব্যবসায়িক সাফল্য পায়নি।  অন্যদিকে, ২০০৩ সালে শোবিজ দুনিয়া আগমন ঘটে মৃদুলা আহমেদ রেসির। ২০০৪ সালে বড়পর্দায় আগমন ঘটে তার। জনপ্রিয় অভিনেতা ডিপজলের সঙ্গে জুটিবদ্ধ হয়েছে একাধিক সিনেমায় অভিনয় করেছিলেন রেসি। পরিচিতির পাশাপাশি খ্যাতি পেয়েছেন ‘ডিপজলের নায়িকা’।

Previous articleনবাব এলএলবি: মামলার হুমকি দর্শকদের, ক্ষুব্ধ শাকিব-মাহি 
Next articleঅভিনেতা আব্দুল কাদেরের অবস্থা সংকটাপন্ন

Leave a Reply