বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
Uncategorized

রাশেদ খানের ভিন্ন উদ্যোগ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
ছবি: এম এ এইচ সাগর

নভেল করোনা ভাইরাসে ওলাট-পালাট করে দিয়েছে গোটা বিশ্ব। এর থেকে রক্ষা পায়নি বিনোদন দুনিয়াও। করোনার কারণে অনেক প্রযোজকই সংস্কৃতি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ মাধ্যমের জড়িত অনেকেই অর্থ কষ্টে আছে। এমন সংকটময় সময় সালমান শাহর এক পাগল ভক্ত ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে। ‘আর কে এন্টারটেইমেন্ট’ ও ‘স্বপ্নের ঠিকানা’ নামের দুটি ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছেন। সোমবার (১৪ ডিসেম্বর) চলচ্চিত্র সংশ্লিষ্টদের উপস্থিতিতে আনুষ্ঠানিক যাত্রা করে চ্যানেল দুটি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, আলিমুল্লাহ খোকন, চিত্রনায়ক রাশেদ প্রহর, আফফান মিতুল, চিত্রনায়িকা সারা জেরিন, অভিনেতা-নির্মাতা তমাল মাহবুব, চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীম, মডেল সাব্বির, অভিনেতা হেলাল, অভিনেত্রী হাসু মনি, নির্মাতা সোহেল তালুকদার, রুবেল, অভিনেতা অনুভব মাহবুব প্রমুখ।

বর্তমানে অনলাইন প্লাটফর্মের কদর বেড়েছে। এখন অনলাইনের জন্যই নির্মিত হচ্ছে চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ সহ বিভিন্ন কনটেন্ট। এ প্রযোজান প্রতিষ্ঠান থেকে বছরে ১২টি নাটক-টেলিফিল্ম নির্মিত হবে। বিশেষ দিবসের নাটকও থাকবে। এছাড়া বিগ বাজেটের মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। আর কে ইউটিউব চ্যানেলে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সোমবার মুক্তি পায় মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ‘কেমন আছে বাংলাদেশ’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

এ সময় মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘রাশেদ খান সালমান শাহকে স্মৃতিতে, মনে ধারন করে মিডিয়ায় এসেছে। তিনি সাংস্কৃতিক ও সিনেমাপ্রেমী একজন মানুষ। তার চেষ্টাকে সাধুবাদ জানাই। তার কাছে প্রত্যাশা থাকবে মানসম্মত কনটেন্ট নির্মাণের।’

রাশেদ খান বলেন, ‘আমি মিডিয়া বুঝি না তবে ভালোবেসে মিডিয়ায় এসেছি। সালমান শাহর পাগল ভক্ত বলতে পারেন। তাকে নিয়ে ‘স্বপ্নের ঠিকানা’ নামের একটি রিসোর্টও দিয়েছি। আর  কে প্রডাকশন থেকে এরইমধ্যে ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের একটি ছবি নির্মিত হয়েছে। নতুন বছরে ভালো একটি দিন থেকে ছবিটি মুক্তি দেওয়া হবে। বছরে দুটি সিনেমা, বারোটি নাটক নির্মাণ করব। ভিউর দৌঁড়ে না ছুটে মান সম্মত কাজের আহ্বান জানান উপস্থিত সবাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ