বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Uncategorized

নতুন সিনেমায় অধরা খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

চিত্রনায়িকা অধরা খান। এরইমধ্যে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। করোনাকালীন সময়ের শুরু থেকে বেশির ভাগ সময় এ নায়িকা ঘরবন্দি সময় কাটিয়েছেন। আজ সোমবার থেকে নতুন একটি ছবির শুটিং শুরু করলেন অধরা। অপূর্ব রানা পরিচালিত সিনেমার নাম ‘গিভ অ্যান্ড টেক’। এতে অধরার বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। এ ছবির শুটিং দিয়ে দীর্ঘ দিন পর কাজে ফিরেছেন অধরা। যদিও লকডাউনে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিড-নাইন্টিন ইন বাংলাদেশ’ শিরোনামের চলচ্চিত্রে গত ২৭ মে শুটিংয়ে অংশ নেন। তারপর আর শুটিংয়ে অংশ নেননি। লম্বা বিরতির পর নতুন ছবি দিয়ে কাজে ফিরলেন তিনি। একই নির্মাতার নির্মাণধীন ‘উন্মাদ’ শিরোনামের একটি চলচ্চিত্রে। এই সিনেমায় অধরার বিপরীতে রয়েছেন রোশান।

নতুন ছবি প্রসঙ্গে অধরা খান বলেন, ‘রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি ‘গিভ অ্যান্ড টেক’। আমাকে খুব সহজ সরল একটি মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। চরিত্রটির নাম নেহা। প্রথম লটের দশ দিনের শুটিং হবে। আশা করছি দর্শক ভালো কিছু পেতে যাচ্ছে।’

সম্প্রতি অধরা শেষ করেছেন ‘বর্ডার’ শিরোনামের একটি সিনেমা। আগামী মার্চে ছবিটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সীমান্ত অঞ্চলের মানুষের জীবন-যাপন এবং চোরাকারবারের গল্প তুলে ধরা হয়েছে সিনেমাতে। শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ও ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ এই দুই ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয় অধরা খানের। ২০১৮ সালের অক্টোবরে ছবি দুটি মুক্তি পায়। তবে ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করেন অধরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ