শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
Uncategorized

এক নায়িকার নয় নায়ক!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি। সে কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য-সাধারণ হয়ে ওঠেন-এমন গল্প নিয়ে মুক্তির পথ চলা। নায়িকার জীবন-যাপনের লোমহর্ষক চিত্রায়ণ সিনেমা ‘মুক্তি’। এটি বাংলাদেশের স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরীর প্রথম প্রযোজনা। সিনেমাটি তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান সিনেবাজ থেকে নির্মিত হতে যাচ্ছে।

‘মুক্তি’ নামের নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন রাজ রিপা। আর এতে তার বিপরীতে এক বা দুইজন নয়, মোট ৯ জন নায়ককে অভিনয় করতে দেখা যাবে! সোমবার (০৭ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সিনেমাটির মহরত অনুষ্ঠানে এমনটি জানিয়েছেন পরিচালক ইফতেখার চৌধুরী।

ইফতেখার চৌধুরী বলেন, সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করতে রিপা অনেক কষ্ট করেছেন এবং এখনো করছেন। ফাইট, রাইডিং থেকে শুরু করে অনেক কিছু তাকে নতুন করে শিখতে হয়েছে। তার অভিনয় দক্ষতা অসাধারণ। আমার বিশ্বাস রিপা ভালোভাবে নিজেকে পর্দায় তুলে ধরবেন।

‘মুক্তি’ সিনেমার মধ্য দিয়ে বড় পরিসরে এবারই প্রথম অভিনয় করার সুযোগ পাচ্ছেন রাজ রিপা। তিনি বলেন, ‘মুক্তি’ আমার স্বপ্নের সিনেমা। আমি চেষ্টা করছি একেবারে চরিত্রটির মতো করে নিজেকে তৈরি করতে। সিনেমাটির গল্পও নোয়াখালীকে ঘিরে। ইফতেখার ভাইকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে এত বড় একটা সুযোগ দেওয়ার জন্য।

তার বিপরীতে অভিনয় করবেন- আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, আমান রেজা, কায়েস আরজু, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময়, আরেফিন জিলানি ও খিজির হায়াত খান। তাদের সঙ্গে মহরত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়ক অনন্ত জলিল, তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা, গায়িকা ঐশী, গায়ক শাহরিয়ার রাফাত, নোবেল, সংগীতপরিচালক আহমেদ হুমায়ূনসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ