বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
Uncategorized

‘মুক্তি’তে যুক্ত হলেন আদর আজাদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

‘মুক্তি’ নামের নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক ইফতেখার চৌধুরী। এই ছবিতে সাতজন নায়কে দেখা যাবে। এরইমধ্যে সেই সাত নায়ক চূড়ান্ত করাও হয়েছে। তাদের একজন আদর আজাদ। তার বিপরীতে দেখা যাবে নবাগতা রাজ রিপাকে। শনিবার আনুষ্ঠানিকভাবে ছবিটিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন আদর আজাদ। আগামী সোমবার আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে অন্যান্য নায়কদের সঙ্গে পরিচয় করিয়ে দিবেন বলে জানান নির্মাতা।

ছবিটিতে চুক্তিবদ্ধের বিষয়ে আদর আজাদ বলেন, ইফতেখার চৌধুরীর মতো নামী নির্মাতার ছবিতে কাজ করছি এটা আমার জন্য দারুণ একটি ঘটনা। পুরোপুরি অ্যাকশনধর্মী চলচ্চিত্র এটি। অ্যাকশন নির্ভর এই ছবিতে কাজের জন্য আমাকে বেশকিছু প্রস্তুতি নিতে হচ্ছে। সেভাবেই এগোচ্ছি। মুক্তি চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন গুঞ্জন রহমান। সংগীত আয়োজন করছেন আহমেদ হুমায়ূন। আসছে জানুয়ারির ৫ তারিখ থেকে ঢাকার বাইরে ছবির শুটিং শুরু হবে।

এদিকে, সম্প্রতি আদর আজাদ শেষ করেছেন ‘চিতকার’ সিনেমার কাজ। এটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।এ ছবি দিয়ে প্রথমবার চিত্রনায়িকা আঁচল আঁখির বিপরীতে  জুটি হলেন আজাদ। এছাড়াও ‘পোড়া অন্তর’ নামের আরো একটি ছবিতে কাজ করেছেন আদর। এতে তার বিপরীতে দেখা মিলবে অরিনকে। কে বি মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্রটি পরিচালনা করছেন বজলুর রাশেদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ