শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
Uncategorized

ইরফান-সারিকার ‘চেনা মুখ অচেনা ঠিকানা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন ও ইরফান সাজ্জাদ জুটি হয়ে একটি একক নাটকে অভিনয় করেছেন। শিরোনাম ‘চেনা মুখ অচেনা ঠিকানা’। সম্প্রতি নাটকটি ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। সিলভার স্ক্রীন প্রযোজিত, মোঃ সাইফুর রহমান কাজল রচিত নাটকটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। এতে আরও অভিনয় করেছেন মিলি বাশার, ফখরুল বাশার, রিয়া, অর্ণব, মেঘলা সহ আরো অনেকে।

সারিকা বলেন, ‘অনেক দিন পরে একটা ভিন্ন ধরনের রোমান্টিক নাটকে অভিনয় করলাম। গল্পটা এতোটাই প্রাণবন্ত ছিল যে, জোর করে অভিনয় করতে হয়নি। নিজের থেকেই অভিনয়টা চলে এসেছে। ভালো স্ক্রিপ্ট হলে অভিনেতা এবং অভিনেত্রীরা যে শতভাগ দিতে পারে এই গল্পটি হচ্ছে তার প্রমাণ।’

গল্প প্রসঙ্গে পরিচালক সাখাওয়াৎ মানিক জানান, অসাধারণ একটা রোমান্টিক গল্প নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। গল্পের প্রতিটি মুহূর্তে দর্শকরা উপভোগ করবে। আশা করি গল্পটি মানুষের মন ছুয়ে যাবে। এই গল্পে যারা অভিনয় করেছে তারা সবাই শতভাগ দিয়ে গল্পটিকে সুন্দরভাবে উপস্থাপন করেছে। সারিকার সাথে কাজের অভিজ্ঞতা সম্পর্কে বলেন, এই গল্পে সারিকার অভিনয় ছিল অসাধারণ। গল্পটি সারিকার এতোই ভালো লেগেছে যে, সকাল আটটার মধ্যে সে সেটে হাজির হয়েছে। খুব শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন এবং সিলভার স্ক্রীন ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ