বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
Uncategorized

নতুন সিনেমায় কায়েস আরজু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু। শুরুটা হাছিবুল ইসলাম মিজানের ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমা দিয়ে। এরপর একে একে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। আরজু নিজেকে নায়ক চরিত্রের চেয়ে অভিনেতা হিসেবেই গড়তে চান। তার সেই চাওয়া শুরু থেকেই সিনেমা দর্শকরা অবলোকন করেছেন। চরিত্রে ভিন্নতার চ্যালেঞ্জ নিয়ে এগুতে চান বলেই সংখ্যায় নয়, কাজের বৈচিত্র তাকে চরিত্র নিয়ে ভাবায়। এবারও তাই মনের মতো একটি চরিত্রে কাজ করতে যাচ্ছেন আরজু।

তিনি রসায়ন গড়তে যাচ্ছেন ঢালিউডের অন্যতম ব্যস্ত এবং বাজেটসমৃদ্ধ নির্মাতা ইফতেখার চৌধুরীর সঙ্গে। ছবিটির নাম রাখা হয়েছে ‘মুক্তি’। জানা গেছে, জানুয়ারির প্রথম সপ্তাহে ছবির কাজ শুরু হবে। এ ছবিতে সাত নায়কের এক নায়িকা নবাগত রাজ রিপা। ছবিটি ইফতেখার চৌধুরীর প্রযোজনা সংস্থা আইসি থেকে নির্মিত হচ্ছে। এর চিত্রনাট্য করেছেন গুনজন রহমান। সর্বশেষ শামীমূল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয় করেন আরজু। এ ছবিতে আলোচিত পরীমনির সঙ্গে আরজুর লিপলক এখনও চায়ের কাপে ঝড় তোলে।

নতুন ছবি প্রসঙ্গে আরজু বলেন, ‘খোঁজ দ্যা সার্চ’ দেখার পর ইফতেখার চৌধুরীর ফ্যান হয়ে গেছি। মাঝে যদিও আমাকে নিয়ে একটি ছবির ঘোষণা এসেছিলো। তবে নানা কারণেই সেটি হয়নি। অপেক্ষা করছিলাম অবশেষে কাঙ্খিত চরিত্রটি শোনার পর আমি মুখিয়ে আছি। কারণ সবাই জানেন ইফতেখার ভাই সবসময় একটু ভিন্ন ধরনের অ্যাকশন সাইকো নির্ভর গল্প পছন্দ করেন। এটাও তেমন গল্প। প্রতিটা দৃশ্যে চ্যালেঞ্জ আর থ্রিলিং রয়েছে। দীর্ঘ দিন পর নতুন ছবিতে যুক্ত হয়েছি। ভালো ছবি পাইনি বলে অনিয়মিত ছিলাম। সংখ্যা নয় মানে বিশ্বাসী। আশা করছি ছবিটিতে নতুন এক আরজুকে খুঁজে পাবে দর্শক।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ