শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
Uncategorized

অর্ষার ‘সাহস’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। ছোটপর্দার নাটক-টেলিফিল্মে তাকে নিয়মিত দেখা যায়। তবে দীর্ঘ দিন ধরে চলচ্চিত্রে অনিয়মিত তিনি। সম্প্রতি ‘সাহস’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এটি অর্ষার তৃতীয় সিনেমা। প্রায় দুই বছর পর নতুন সিনেমায় কাজ করছেন এ অভিনেত্রী। এ ছবিতে অর্ষার সহশিল্পী অভিনেতা কাজী ইমরান নূর। এছাড়াও থিয়েটার রেপার্টোরি বাগেরহাট এর একঝাক শিল্পী এই ছবিতে অভিনয় করছেন। স্থানীয় থিয়েটার এসব শিল্পীদের অডিশনের মাধ্যমে বাছাই করা হয়। প্রায় ৫০ জন তরুণ শিল্পী এই চলচ্চিত্রে অভিনয় করছেন৷

বেশ ঘটা করে সিনেমার ঘোষণা না দিয়েই হঠাৎ করেই নিজের প্রথম সিনেমার শুটিং শুরু করলেন নির্মাতা সাজ্জাদ খান। প্রাকৃতিক সৌন্দর্যের শহর বাগেরহাটে চলছে ‘সাহস’ চলচ্চিত্রের কাজ। বর্তমান সময়ের সমসাময়িক প্রেক্ষাপটের উপর ভিত্তি করেই নির্মিত হচ্ছে ‘সাহস’৷ এটিই প্রথম কোন চলচ্চিত্র যেটি সম্পুর্ন বাগেরহাটেই নির্মাণ করা হচ্ছে। পরিচালক সাজ্জাদ খান জানান, এখনই এই সিনেমার বিস্তারিত কিছু জানাতে চাই না। খুব শীঘ্রই ক্যামেরা ক্লোজ করে সবাইকে বিস্তারিত জানাবো। সিনেমা হলের পাশাপাশি ‘সাহস’ সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে।

অর্ষা বলেন, ‘সাহস’র গল্পটা শুনে মনে হয়েছে অবশ্যই এটা আমার করা উচিৎ। এই সিনেমাটি দেখে একজন মানুষও যদি বোঝেন- মেয়েরা সম্মানের জায়গায় থাকেন, তাদের নির্যাতন করা ঘৃণ্যতম অপরাধ, তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ