ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সদ্য আলাদা হয়ে গেছেন শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। গত ২৭ নভেম্বর বিচ্ছেদ হয়েছে তাদের। দুজনেই তালাক নামায় সই করেছেন। বিবাহবিচ্ছেদের খবর জানানোর পরদিন আজ সকাল ১১টা ২১ মিনিটে ফারিয়া আর এক স্ট্যাটাসে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, তার মানে কি দাঁড়ালো, মানুষ ব্লেইম গেইম, গালি-গালাজ, মানুষকে ছোট করা পছন্দ করে! বিচ্ছেদ কেন সুন্দর হবে!!! কেন বলবে আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবে!!!

শবনম ফারিয়া ক্ষোভ প্রকাশ করে আরো লিখেছেন, প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে, শেষটাও সম্মান দিয়ে, ভালবাসার সাথে শেষ হতে পারে। আমার কষ্ট, আমার অভিমান সব আমার কাছেই থাক। এবং মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ কখনোই পছন্দ করেন না।

গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর ‘পরিচয়’ হয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল হয় তাদের।

Previous articleসাফল‌্য পে‌য়ে‌ছে তাজরী‌নের ‘নির্জনতায়’
Next articleস্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টগর’

Leave a Reply