১৯৯৪ সালের ২০ ডিসেম্বর সময় রাঙানোর ব্রত নিয়ে যে ‘রঙ’-এর যাত্রা শুরু হয়েছিল, পথ চলতে চলতে সবার ভালোবাসায় বিশ্ব রাঙানোর প্রত্যয়ে ২০১৫ সালে ‘বিশ্বরঙ’ নাম ধারণ করে। আগামী ২০ ডিসেম্বর ২৫ বছর পেরিয়ে ২৬ বছরে পদার্পণ করবে ‘বিশ্বরঙ’। পথ চলার এই মাহেন্দ্রক্ষণে স্বাস্থ্যবিধি মেনে থাকছে বিশেষ আয়োজন। থাকছে শোরুম বা অনলাইনের কেনাকাটায় যেকোনো পোশাকে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। শুক্রবার থেকে স্টক থাকা পর্যন্ত চলবে এ অফার। বিশ্বরঙ ফ্র্যাঞ্চাইজ শোরুমগুলোতেও থাকছে যেকোনো পোশাকে ২০ শতাংশ মূল্য ছাড়।

বাহারি ডিজাইনের সব কালেকশনই থাকছে বিশ্বরঙের এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিকভাবে ব্যবহারপোযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো থাকছেই। পোশাকগুলোতে উজ্জ্বল রঙের পাশাপাশি প্রাকৃতিক বিভিন্ন রং ব্যবহার করা হয়েছে নান্দনিকভাবে। পাশাপাশি কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

বিশ্বরঙের পোশাক-সংক্রান্ত যেকোনো তথ্য পেতে যোগাযোগ করতে পারেন ০১৮১৯-২৫৭৭৬৮ নম্বরে অথবা ভিজিট করতে পারেন প্রতিষ্ঠানটির ই-কমার্স সাইট www.bishworang.com ও ফেসবুক পেজ bishworang fan club-এ।

Previous articleসিটি এফ এম লাইভে গাইবেন রাফি-স্মরণ
Next articleওয়েব চলচ্চিত্রে রোশান

Leave a Reply